May 18, 2021, 4:56 am

চুয়াডাঙ্গায় আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টা পাল্টি মানববন্ধন।।  শহরে উত্তেজনা

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টা পাল্টি মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  এ ঘটনায়  শহরে চরম  উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পৌরসভা এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।    উভয় গ্রুপই অভিযোগ করেছেন  তাদের নেতা কর্মিরা  হামলা – মারপিটের স্বীকার হয়েছে।
আজ বুধবার বেলা ১১ টার দিকে  চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি সোলাইমান হক জোয়ার্দার ছেলুন এমপির সমর্থকরা পৌরসভার সামনে মানববন্ধন গড়ে তোলে।  তারা মেয়রের ভাড়াটিয়া মাস্তান দ্বারা আওয়ামী লীগ নেতৃবৃন্দের নির্যাতনের প্রতিবাদ জানান।
অপরদিকে বেলা ১ টার দিকে পৌরসভার মেয়র স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ওবাইদুর রহমান চৌধুরী জিপুর নেতৃত্বে পৌরসভার সামনে পাল্টা মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় মেয়র বলেন চুয়াডাঙ্গা ১ আসনের এমপি তার ক্যাডার বাহিনী নিয়ে মঙ্গলবার দুপুরে পৌরসভায় ঢোকে। পরে এমপি নিজে কয়েকজনকে মারপিট লাঞ্জিত করে।
মঙ্গলবার থেকে চুয়াডাঙ্গা পৌরসভায় ভিজিএফ’র চাল বিতরণ করা হচ্ছে।  সেখানে এমপির মনোনিত দুজন প্রতিনিধি থাকার কথা। কিন্তু এমপির প্রতিনিধিদের না জানিয়ে নিজেদের মতন করে তারা  চাল বিতরণ করছে। বিষয়টির প্রতিবাদ জানাতে পৌরসভায় যান এমপি প্রতিনিধি আলাউদ্দিন হেলাসহ কয়েকজন।  সেখানে মেয়রের লোকজন তাদের লাঞ্জিত করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish