December 3, 2022, 12:51 am

চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল শিরিনা নামে এক মোটরসাইকেল আরোহীর

চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় শিরিনা খাতুন (২৩) নামে এক মোটরসাইকেল আরোহীর নিহত হয়েছেন। এসময় তার কোলে থাকা এক বছর বয়সী শিশু পুত্র ছোয়াত আলী প্রাণে রক্ষা পেয়েছে। শিশুটির একটি পা ভেঙ্গে গেছেন বলে জানিয়েছেন চিকিৎসক। এ ঘটনায় শিশুটির বাবা স্বামী শলক মিয়া সামান্য আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৩ অক্টোবর) বিকেলে চুয়াডাঙ্গা সদর উপজেলার ছয়মাইল-যুগিরহুদা গ্রামের মাঝে ভাঙ্গা বটতলা নামকস্থানে এদূর্ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে পৌছে ট্রাকটি জব্দ করলেও পালিয়ে যায় চালক ও তার সহকারী।

নিহত শিরিনা খাতুন চুয়াডাঙ্গা সদর উপজেলা পদ্মবিলা ইউনিয়নের হোগলডাঙ্গা গ্রামের মাঝেরপাড়ার শলক মিয়ার স্ত্রী।

আহত শলক মিয়া ছেলেকে কানের চিকিৎসার জন্য স্ত্রী শিরিনা খাতুনকে নিয়ে মোটরসাইকেলযোগে সরোজগঞ্জ বাজারে যাচ্ছিলাম। ছয়মাইল-যুগিরহুদা গ্রামের মাঝে ভাঙ্গা বটতলা নামকস্থানে পৌছানে একটি কাচামাল বোঝায় ট্রাক মোটরসাইকেলের পিছনে ধাক্কা দেয়। আমার স্ত্রী ছিটকে পড়ে গেলে ট্রাকের চাকা তার পেটের উপর দিয়ে চলে যায়। মায়ের কোলে থাকা শিশুপুত্র ছিটকে রাস্তার পাশে পড়লে প্রাণে রক্ষা পাই সে। আমিও পড়ে গিয়ে সামান্য আহত হয়। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠাই।

এদিকে, আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। মাকে হারানোর ব্যাথা অপরদিকে ভাঙ্গা পা নিয়ে যন্ত্রনায় অবুঝ শিশুর কান্নাকাটিতে পুরো হাসপাতাল চত্ত্বর ভারি হয়ে উঠে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. জুবাইদা জামাল জয়া বলেন, হাসপাতালে আসার কিছুক্ষন পর চিকিৎসারত অবস্থায় শিরিনা খাতুনকে মৃত ঘোষনা করা হয়ে। শিশুটির শরীরের বিভিন্নস্থানে আঘাতপ্রাপ্তসহ ডান পা ভেঙ্গে গেছে। উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হতে পারে। এছাড়াও আহত শলককে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তিনি শঙ্কামুক্ত।

সরোজগঞ্জ পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) তাইফুজ্জামান জানান , ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন তাদের শিশুপুত্র তার বাবা। ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করা হয়েছে। পালিয়ে গেছেন চালক ও তার সহকারী। উর্দ্ধতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :