December 3, 2022, 2:43 am

চুয়াডাঙ্গায় প্রতিপক্ষের গুলিতে সাচ্চু গুলিবিদ্ধ

অনলাইন ডেস্ক।।
চুয়াডাঙ্গায় প্রতিপক্ষের গুলিতে সাচ্চু শেখ নামের এক ট্রাকচালক গুরুতর আহত হয়েছেন। অভিযোগ, অর্থ লেনদেন নিয়ে বিরোধের জেরে তাকে গুলি করা হয়। চুয়াডাঙ্গা বাস টার্মিনাল এলাকায় শনিবার বিকেল সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে। আহত সাচ্চুর বাড়ি চুয়াডাঙ্গা পৌর শহরের মাঝেরপাড়ায়। তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় বাকের আলী নামের একজনকে আটক করেছে পুলিশ। তার কাছ থেকে ছয়টি গুলিসহ একটি ম্যাগাজিন জব্দ করা হয়েছে।
চুয়াডাঙ্গা গুলিবিদ্ধ সাচ্চু বলেন, ‘নূরনগর কলোনীপাড়ার দুই ভাই শাকের ও বাকেরের সঙ্গে টাকা লেনদেন নিয়ে আমার বিরোধ চলে আসছিল। বিকেলে গ্যারাজে কাজ করানোর সময় শাকের ও বাকেরসহ বেশ কয়েকজন আমার ওপর শটগান দিয়ে গুলি করে পালিয়ে যায়।’
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে চুয়াডাঙ্গা বাস টার্মিনাল এলাকার একটি গ্যারাজে ট্রাক সার্ভিসিংয়ের কাজ করাচ্ছিলেন সাচ্চু। এ সময় ছয়-সাতজনের একটি দল গিয়ে তাকে শটগান দিয়ে গুলি করেন। পরে গুরুতর অবস্থায় সাচ্চুকে সদর হাসপাতালে নেয়া হয়।
গুলিবিদ্ধ সাচ্চু বলেন, ‘নূরনগর কলোনীপাড়ার দুই ভাই শাকের ও বাকেরের সঙ্গে টাকা-পয়সার লেনদেন নিয়ে আমার বিরোধ চলে আসছিল। বিকেলে গ্যারাজে কাজ করানোর সময় শাকের ও বাকেরসহ বেশ কয়েকজন আমার ওপর শটগান দিয়ে গুলি করে পালিয়ে যায়।’
ট্রাকচালককে গুলির করায় অভিযোগে আটক বাকের।
সদর হাসপাতালের চিকিৎসক সার্জারি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ওয়ালিউর রহমান নয়ন জানান, সাচ্চুর তলপেটের বামদিকে একটি গুলি লেগেছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, ঘটনার পর নূরনগর এলাকার একটি ভুট্টাখেত থেকে বাকেরকে আটক করা হয়। তার কাছ থেকে ম্যাগাজিনসহ ছয়টি গুলি জব্দ করা হলেও অস্ত্রসহ এখনও পলাতক রয়েছেন শাকের।
আটক বাকেরের বিরুদ্ধে দুটি অস্ত্র মামলা রয়েছে বলেও জানান ওসি।
পুলিশ সুপার (এসপি) জাহিদুল ইসলাম জানান, পূর্ব বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। পলাতক শাকেরকে ধরতে অভিযান চালাচ্ছে জেলা পুলিশের একাধিক দল। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :