February 5, 2023, 4:42 am

চুয়াডাঙ্গায় ২১টি স্বর্ণের বার সহ আটক তিনজন

চুয়াডাঙ্গায় বিজিবি ও কাষ্টমস শুল্ক গোয়েন্দার পৃথক ২টি অভিযানে ভারতীয় দুই নাগরিকসহ তিনজনক আটক হয়েছেন। এ সময় তাদের কাছ থেকে ছোট-বড় ২১টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য দেড় কোটি টাকা।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, ভারতের কলকাতা শহরের তালজালা এলাকার চুনাইলাল গুপ্তা ছেলে অনুপ কুমার গুপ্তা (৩৫), কলকাতা শহরের জোড়াবাগান এলাকার রমেশ রায়ের ছেলে রাজেস কুমার গুপ্তা (৫০) ও চুয়াডাঙ্গা জেলা শহরের বেলগাছি এলাকার আরিফ বিল্লাহ ছেলে মোঃ মারুফ বিল্লাহ (২৮)।

জানাগেছে, সকালে গোপন সংবাদের ভিক্তিতে যশোর বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দার রাজস্ব কর্মকর্তা মো: আব্দুর রহিমের নেতৃত্বে দর্শনা চেকপোস্টে অভিযান চালিয়ে ১১টি স্বর্ণের বারসহ ভারতীয় দুই নাগরিককে আটক করা হয়। অন্যদিকে গোপন সংবাদের ভিক্তিতে যশোর ৪৯ বিজিবি ব্যাটিলিয়নের অধিনায়ক লেঃ কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকীর নেতৃত্বে দর্শনা ফায়ার সার্ভিসের সামনে থেকে ১০টি স্বর্ণের বারসহ মারুফ বিল্লাহ নামে একজনকে একটি মটরসাইকেলসহ আটক করা হয়। যার মূল্য প্রায় এক কোটি টাকা। শুল্ক গোয়েন্দার হাতে জব্দকৃত স্বর্ণের মূল্য প্রায় ৪৫ লাখ টাকা বলে জানা যায়। এ ঘটনায় দর্শনা থানা ও দামুড়হুদা থানায় ২টি পৃথক মামলার প্রস্তুতি চলছে।।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :