May 15, 2021, 3:49 am

চুয়াডাঙ্গা জেলার হোগলডাঙ্গা গ্রামে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক।
বিশ্বজুড়ে মহামারিতে প্রানহানি আর মৃত্যু মিছিল।গত বৎসর শীতের মৌসুমে সংক্রমণের হাড় অনেকটাই স্বাভাবিক ছিল কিন্তু গরম পড়ার সাথে সাথে এ যেন নতুন রুপ নিয়ে ফিরে এসেছে। এদিকে দেশে করোনায় গত ২৪ ঘণ্টায় ৮৮ জনের প্রাণহানি হয়েছে। এ নিয়ে মোট প্রাণহানি হলো ১০ হাজার ৮৬৯ জনের। গত ২৪ ঘণ্টায় পরীক্ষা অনুপাতে করোনা শনাক্তের হার ১৪ শতাংশ। গত ২৪ ঘণ্টা নমুনা পরীক্ষা করা হয়েছে ২৭ হাজার ৭৮৭টি।
শুক্রবার (২৩ এপ্রিল) স্বাস্থ্য অধিদফতরের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এদিকে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার হোগলডাঙ্গা গ্রামের আব্দুল জলিল করোনাভাইরাস এর উপসর্গ নিয়ে মারা গেছে।শুক্রবার সকালে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটে ভর্তির পরপরই তার মৃত্যু হয়।
মৃত্যু ব্যক্তির পারিবারিক সুত্রে জানা যায়,
বৃহস্পতিবার রাতে তার জ্বর ও সর্দিকাসি দেখা দিলে শুক্রবার সকাল ৬টার দিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়।স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক ডাঃ অনিত কুমার বিশ্বাস তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ৪র্থ তালায় করোনা ওয়ার্ডে পাঠায়। এর কিছুক্ষন পর অতিরিক্ত স্বাসকষ্ট শুরু হলে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৬টার দিকে সে মারা যায়।উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবু হেনা মোহাম্মদ জামাল শুভ বলেন,সকালে সে করোনার উপসর্গ নিয়ে স্বাস্থকমপ্লেক্সে আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে করোনা ওয়ার্ডে নেওয়ার পর অতিরিক্ত স্বাসকষ্ট শুরুহলে তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish