August 20, 2022, 8:34 am

চুয়াডাঙ্গা জেলায় আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

দৈনিক পদ্মা সংবাদ ডেস্ক।।
চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা ২০২১ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ নভেম্বর) চুয়াডাঙ্গা কালেক্টর স্কুল-এন্ড কলেজ মাঠে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতি মন্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ । এছাড়াও বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এ্যাড.আমিরুল আলম মিলন এমপি, জাতীয় নেতা শহীদ ক্যাপ্টেন কামরুজ্জামানের কন্যা কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য পারভীন জামান কল্পনা ও অ্যাড.গ্লোরিয়া সরকার ঝর্ণা এমপি।

এদিকে বর্ধিত সভাকে কেন্দ্র করে সকাল থেকে জেলার বিভিন্ন স্থান থেকে জেলা শহরে আসতে শুরু করে তৃণমূল আওয়ামী লীগের নেতৃবৃন্দ। আগামী সম্মেলনকে কেন্দ্র করে বিভিন্ন প্রার্থীর স্লোগান দিতে থাকে কর্মী সমর্থকরা। উত্তাপ ছাড়াতে শুরু করে নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে।

এসময়, প্রধান অতিথি তার বক্তৃতায় বলেছেন, তলাবিহীন ঝুড়ি থেকে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিনত করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।”আমাদের সকলকে মানসিকতার পরিবর্তন করে দলীয় সিন্ধান্ত মেনে নিতে হবে। আমরা পরিবর্তন হলে, তৃণমুলের রাজনীতিকে শক্তিশালী হবে। জননেত্রী শেখ হাসিনার মাধ্যমে বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন পুরণ করা হচ্ছে । বঙ্গবন্ধুর আদর্শের উপর ভিত্তি করে সকল অপশক্তিতে মোকাবেলা করে ঐক্য ও সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রেখে বাংলােদেশর উন্নয়ন এবং অগ্রগতিতে অব্যাহত রাখতে হবে।
আজকের এই বর্ধিত সভায় আমরা দলীয় ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানাচ্ছি।
উক্ত বর্ধিত সভাটি সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ ও সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান।
সমগ্র সভাটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বর্ধিত সভা বাস্তবায়ন কমিটির অন্যতম সদস্য, সাবেক মেয়র জেলা আওয়ামীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। এসময় উপস্থিত ছিলেন জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা সহ যুবলীগ, ছাত্র লীগ নেতৃবৃন্দ।।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :