December 9, 2022, 3:08 pm

চুয়াডাঙ্গা জেলা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক র‌্যালি

দৈনিক পদ্মা সংবাদ ডেস্ক।। “মাস্ক পরার অভ্যেস কোভিড মুক্ত বাংলাদেশ” এই স্লোগান কে সামনে রেখে করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে চুয়াডাঙ্গা জেলা পুলিশের সচেতনতামূলক র‌্যালি প্রচারণা করেছে।
মাননীয় ইন্সপেক্টর জেনারেল মহোদয়ের নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি সর্ম্পকে জনগণকে সচেতন করতে পুলিশের প্রত্যেক অফিসের সামনে সাইন বোর্ড/ব্যনার প্রদর্শণ, প্রত্যেক থানা এলাকার গ্রামে গ্রামে একাধিকবার মাইকিংসহ গান-বাজনার মাধ্যমে করোনা ভাইরাস সর্ম্পকে সচেতনামুলক প্রচারণার অংশ হিসেবে অদ্য আজ রোববার বিকাল বিকেল সাড়ে ৬ টার সময় চুয়াডাঙ্গা জেলার সকল থানায় একযোগে চুয়াডাঙ্গা জেলা পুলিশের উদ্যোগে করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে স্ব-স্ব থানা এলাকায় জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে । এছাড়াও পুলিশ সুপার চুয়াডাঙ্গা মোঃ জাহিদুল ইসলাম পৌরসভাস্থ শহীদ হাসান চত্বরে অন্যান্য পুলিশ কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার উপস্থিতিতে জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ করেন। এসময় তিনি বলেন, সচেতনতাই পারে আমাদেরকে রক্ষা করতে এবং সুরক্ষিত রাখতে। করোনা মহামারী ২য় ধাপ তথা প্রকোপ ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। কোভিড-১৯ এর বিরুদ্ধে আমাদের সবাইকে যার যার অবস্থান থেকে সচেতন থাকতে হবে এবং সরকারী নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। কোন অবস্থাতেই স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক ব্যতিত চলাফেরা করে নিজেদের বিপদ ডেকে আনা যাবে না।
এছাড়াও চুয়াডাঙ্গা জেলার সম্মানিত পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে চুয়াডাঙ্গা জেলার সকল থানায় সংশ্লিষ্ট অফিসার ইনচার্জগণের নেতৃত্বে থানা এলাকার মাস্ক বিতরণের কার্যক্রম স্ব-স্ব থানায় প্রচার করা হয়েছে ।।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :