December 5, 2022, 10:43 am

চুয়াডাঙ্গা দামুড়হুদা থানা ধীন গোবিন্দ পুরে স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা

দৈনিক পদ্মা সংবাদ, অনলাইন ডেস্ক।
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার গবিন্দপুর গ্রামের নিজ বসত ঘরে পিয়ার আলী (৫৫) ও তার স্ত্রী রোজিনা খাতুন (৪৮) কে কুপিয়ে ও গলাকেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। আজ রোববার সন্ধা সাড়ে ৭ টার দিকে পুলিশ ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে তবে টিপোর্ট লেখা পর্যন্ত লাশ ঘটনা স্থলে রয়েছে’। নিহত পিয়া আলী একই উপজেলার গবিন্দপুর গ্রামের বিবাদ মোল্লার ছেলে ও রোজিনা তার স্ত্রী।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানাযায়, আজ রোববার সন্ধায় নিহতের মেয়ে ইতি খাতুন শশুর বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসে। এ সময় ঘরের দরোজা খুলে দেখে তার বাবা-মার গলাকাটা লাশ খাটে উপর পড়ে আছে। এরপর দামুড়হুদা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করবে বলে যশোর সি আইডি তে খবর দেয়। রাতেই অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক ও দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল খালেক ঘটনা স্থল পরিদর্শন করেন।
দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যাকান্ডের কারণ জানা জায়নি। ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। তবে ঘটনাটি উদঘাটন ও আসামীদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :