August 11, 2022, 9:12 pm

চুয়াডাঙ্গা পদ্মবিলার খাজুরা নতুন জামে মসজিদের শুভ উদ্বোধন করলেন পুলিশ সুপার

চুয়াডাঙ্গা প্রতিনিধি।
অদ্য ১৯.০৩.২০২১ খ্রিঃ তারিখ শুক্রবার চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম সদর থানাধীন পদ্মবিলা ইউনিয়নের খাজুরা নতুন জামে মসজিদের শুভ উদ্বোধন করেন। অতঃপর মুসল্লিদের সাথে জুম্মার নামাজ আদায় করেন। উপস্থিত মুসল্লিদের মাঝে তিনি পবিত্র কোরআন ও হাদিসের আলোকে বক্তব্য প্রদান করেন। তিনি বলেন মাদকের ভয়াবহ ছোবল থেকে সবাইকে সোচ্চার হওয়ার আহবান জানান। পদ্মবিলা ইউনিয়ন থেকে মাদক নির্মূলে তিনি উপস্থিত সকলের সহযোগীতা কামনা করেন।


তিনি বলেন আরো বলেন বর্তমানে করোনা মহামারী ৩য় ঢেউ তথা প্রকোপ ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। কোভিড-১৯ এর বিরুদ্ধে আমাদের সবাইকে যার যার অবস্থান থেকে সচেতন থাকতে হবে এবং সরকারী নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। কোন অবস্থাতেই স্বাস্থ্যবিধি অমান্য করে নিজেদের বিপদ ডেকে আনা যাবে না। এছাড়াও পুলিশ সুপার, চুয়াডাঙ্গা মহোদয় করোনাভাইরাস প্রতিরোধে পদ্মবিলা ইউনিয়নে বসবাসরত জনসাধারণকে সচেতন করতে তিনি মুসল্লিদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করেন। এ সময় তিনি চুয়াডাঙ্গা জেলার সকল বিত্তবানদের’কে যার যার অবস্থান থেকে গরিব, দুস্থদেরকে সাহায্য করার আহŸান জানান এবং সকলকে স্বাস্থ্যবিধি ও সরকারী নির্দেশনা মেনে চলতে অনুরোধ করেন।
মাননীয় ইন্সপেক্টর জেনারেল মহোদয়ের নির্দেশনা মোতবেক স্বাস্থ্যবিধি সর্ম্পকে জনগণকে সচেতন করতে পুলিশের প্রত্যেক অফিসের সামনে সাইন বোর্ড/ব্যনার প্রদর্শণ, প্রত্যেক থানা এলাকার গ্রামে গ্রামে একাধিকবার মাইকিংসহ গান-বাজনার মাধ্যমে করোনা ভাইরাস সর্ম্পকে সচেতনামুলক প্রচারণা, প্রত্যেক অফিসের সামনে বিল বোর্ড আকারে প্রদর্শণ ও হ্যান্ড লিফলেট বিতরণ, পুলিশ সদস্য ও সাধারণ মানুষের মধ্যে সুরক্ষা সামগ্রী বিতরণ, জেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, বাংলাদেশ সেনাবাহিনী ও অনান্য গোয়েন্দা সংস্থার সাথে সমন্বয় সাধন করে সকল কার্যক্রম পরিচালনা, মহামারী দেখা দিলে উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় পূর্ব প্রস্তুতি গ্রহণ, অফিসার ও ফোর্সের মধ্যে মনোবল বৃদ্ধির লক্ষ্যে তাদের ওয়েলফেয়ার নিশ্চিতকরণ, সরকারী নির্দেশনা মেনে যথাযথ লকডাউন সু-নিশ্চিত করণ, সাধ্যমত খাদ্য সহায়তা প্রদানের উদ্যোগ গ্রহণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :