May 25, 2022, 12:38 pm

চুয়াডাঙ্গা-ভালাইপুর-আসমানখালী-হাটবোয়ালিয়া রোডে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণের অভিযান

দৈনিক পদ্মা সংবাদ,নিউজ ডেস্ক।
আজ ১৯শে আগস্ট ২০২০ তারিখ জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের শ্রদ্ধেয় মহাপরিচালক মহোদয়ের সার্বিক নির্দেশনা এবং জেলা প্রশাসক মহোদয়, চুয়াডাঙ্গা এর তত্ত্বাবধানে চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব সজল আহম্মেদ এর নেতৃত্বে আলমডাংগা উপজেলার হাটবোয়ালিয়া-আসমানখালী বাজার এলাকায় ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে হাটবোয়ালিয়া বাজারে মেসার্স দেশ ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও ফিজিশিয়ান স্যাম্পল বিক্রয়ের অপরাধে প্রতিষ্ঠানটিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৩৭,৫১ ধারায় ৫,০০০/- টাকা ও মেসার্স নুহু নবী সাইকেল স্টোরে লাইসেন্স এর শর্ত অমান্য করে গ্যাস সিলিন্ডার বিক্রয়ের অপরাধে ৫২ ধারায় ২,০০০/- টাকা জরিমানা করা হয়। এসময় কিছু ফলের দোকান পরিদর্শন করে তাদেরকে ফলের মুল্যতালিকা প্রদর্শন ও ক্রয় রশিদ সংরক্ষণ করতে বলা হয়।
পরবর্তীতে ভালাইপুর-আসমানখালী-হাটবোয়ালিয়া রোডে বাস, নসিমন গুলো অতিরিক্ত ভাড়া নেওয়া বা স্বাস্থ্যবিধি মেনে চলছে কিনা তা তদারকি করা হয়। কয়েকটি বাস ও নসিমনে কিছু অনিয়ম পরিলক্ষিত হয়। এসময় অনিয়মকারী কিছু বাসের বাড়তি ভাড়া যাত্রীদের ফেরত দেয়ার ব্যবস্থা করা হয় এবং পরবর্তী সময়ের জন্য তাদের সাবধান করে দেওয়া হয়।
নিরাপত্তার দায়িত্বে ছিলেন চুয়াডাঙ্গা জেলা পুলিশের একটি টিম।
জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

     এই ক্যাটাগরির আরো সংবাদ:

BengaliEnglish