September 28, 2022, 10:00 pm

চ্যাম্পিয়ন্স লিগে একই গ্রুপে মেসি-রোনালদো

অনলাইন ডেস্ক।।
চ্যাম্পিয়ন্স লিগে একই গ্রুপে পড়েছে লিওনেল মেসির বার্সেলোনা ও ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাস। ২০০৮, ২০০৯ মৌসুমে রোনালদো ম্যানইউতে থাকাকালীন দুইবার এবং ২০১১ সালে তারা একে অপরের মুখোমুখি হন।
লিগের ‘এ’ গ্রুপে পড়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। তাদের প্রতিপক্ষ স্প্যানিশ জায়ান্ট অ্যাটলেটিকো মাদ্রিদ, অস্ট্রিয়ান ক্লাব রেডবুল সালজবুর্গ ও রাশিয়ার লোকোমোটিভ মস্কো।
চ্যাম্পিয়ন্স লিগে রেকর্ড ১৩ বার শিরোপা জিতে নেয়া রিয়াল মাদ্রিদ খেলবে ‘বি’ গ্রুপে। তাদের সঙ্গে রয়েছে ইন্টার মিলান, ইউক্রেনের শাখতার দোনেৎস্ক ও জার্মান ক্লাব বরুশিয়া মশেনগ্লাডবাচ।‘সি’ গ্রুপে ম্যানচেস্টার সিটির সঙ্গে আছে সাবেক চ্যাম্পিয়ন পোর্তো, ফরাসি জায়ান্ট মার্শেই ও গ্রিক ক্লাব অলিম্পিয়াকোস। ‘ডি’ গ্রুপে লিভারপুলকে চ্যালেঞ্জ জানাবে নেদারল্যান্ডসের আয়াক্স আমস্টারডাম, গত আসরে চমক দেখানো ইতালিয়ান ক্লাব আতালান্তা এবং ড্যানিশ লিগ চ্যাম্পিয়ন মিৎজিল্যান্ড।‘ই’ গ্রুপে ইউরোপা লিগ চ্যাম্পিয়ন সেভিয়া, ফরাসি ক্লাব রেন ও রুশ ক্লাব ক্রাসনোদারের বিপক্ষে লড়বে চেলসি। ‘এফ’ গ্রুপে খেলবে জেনিত সেন্ট পিটার্সবার্গ, বরুশিয়া ডর্টমুন্ড, লাজিও, ক্লাব ব্রুগা।
চ্যাম্পিয়ন্স লিগের ‘জি’ গ্রুপে খেলবে বার্সেলোনা, জুভেন্টাস, ইউক্রেনের ডাইনামো কিয়েভ ও হাঙ্গেরির ফেরেঙ্কভারোসি।
কঠিন গ্রুপ ‘এইচ’-এ পড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ইংলিশ জায়ান্টদের প্রতিপক্ষ বর্তমান রানার্সআপ পিএসজি, জার্মান ক্লাব আরবি লাইপজিগ ও তুর্কি ক্লাব ইস্তাম্বুল বাসাকসেহির।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :