April 24, 2024, 4:38 am

ছেলের অসুস্থতায় আজই ঢাকা ছাড়ছেন মালিক

দৈনিক পদ্মা সংবাদ অনলাইন ডেস্ক : দুবাইতে ছেলের অসুস্থতার কারণে আজই ঢাকা ত্যাগ করছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। ঢাকা থেকে সরাসরি ফ্লাইটে দুবাই যাবেন তিনি।
এক বিবৃতিতে সোমবার সকালে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষ থেকে জানানো হয়, আজই দুবাই যাওয়াতে বাংলাদেশের বিপক্ষে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মালিককে পাচ্ছে না পাকিস্তান।
টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলতে গত ১৩ নভেম্বর ঢাকায় আসে পাকিস্তান ক্রিকেট দল। দুবাইয়ে পরিবারের সাথে ছুটি কাটিয়ে ১৬ নভেম্বর ঢাকায় পা রাখেন মালিক। বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষেই দুবাইতে ফেরার কথা ছিল তার।
কিন্তু একমাত্র ছেলের অসুস্থতায় আগেভাগেই দুবাই যাচ্ছেন মালিক। বর্তমানে দুবাইতে আছেন মালিকের স্ত্রী সানিয়া মির্জা ও তিন বছর বয়সী সন্তান ইজহান মির্জা মালিক।
তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে দুই ম্যাচে একবার ব্যাট হাতে নামার সুযোগ পান মালিক। প্রথম ম্যাচে শুন্য এবং দ্বিতীয় ম্যাচে ব্যাট করার সুযোগ পাননি তিনি।
এদিকে বিবৃতিতে আরও জানানো হয়, বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষে আগামীতাল সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে বাংলাদেশ ত্যাগ করবে পাকিস্তান দল। দুবাই হয়ে দেশে ফিরবে টি-টোয়েন্টি খেলা ক্রিকেটাররা।
তবে টি-টোয়েন্টি দলে থাকা দুই স্পিনার উসমান কাদির ও ইমাদ ওয়াসিম কিছুদিন দুবাইয়ে থাকবেন।
আর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগামীকাল দুপুর পৌনে তিনটায় চট্টগ্রামের উদ্দেশে রওনা হবে পাকিস্তান টেস্ট দল। গতকাল সন্ধ্যা নাগাদ টেস্ট দলের আরও ১৪ জন খেলোয়াড় ঢাকায় পা রাখে।
পুরো টেস্ট সিরিজে পাকিস্তানের বোলিং কোচ ভারনন ফিলান্ডারকে পাচ্ছে না পাকিস্তান। চট্টগ্রামে প্রথম টেস্টের পর দেশে ফিরে যাবেন ফিলান্ডার।
চট্টগ্রামে ২৬ নভেম্বর থেকে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। ৪ ডিসেম্বর থেকে ঢাকায় সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। টেস্ট সিরিজ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :