কোটচাঁদপুরে বর্ণাঢ্য আয়োজনে মহান বিজয় দিবস পালিত

0
19

মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার ।

ঝিনাইদহের কোটচাঁদপুরে যথাযথ মর্যাদা বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। বুধবার (১৬ ডিসেম্বর) উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে নানা শ্রেণী-পেশার মানুষ শহীদ বেদিতে পুষ্পস্তবক ও শ্রদ্ধা নিবেদন করেন। এরপর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সকাল ৮ টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড.শফিকুল আজম খাঁন চঞ্চল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি, মডেল থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী,পৌর আঃলীগের আহ্বায়ক ফারজেল হোসেন মন্ডল, যুগ্ম আহ্বায়ক সহিদুজ্জামান সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন ফারুক,পৌর মেয়র জাহিদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম।
এছাড়াও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধান, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, সাংবাদিক এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বিজয় দিবসের নানা রকম রচনা প্রতিযোগিতা ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here