December 6, 2022, 9:48 am

জাল টাকার মামলায় পাপিয়ার বিরুদ্ধে অভিযোগপত্র

অনলাইন ডেস্ক।।
জাল টাকা উদ্ধারের মামলায় নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়াসহ চারজনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দিয়েছে পুলিশ।
সম্প্রতি ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে এ অভিযোগপত্র জমা দেয় পুলিশ। প্রথম আলোকে এই তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক (এসআই) মাহমুদুর রহমান।
পাপিয়া ও তাঁর স্বামীর মালিকানায় ইন্দিরা রোডে দুটি ফ্ল্যাট, নরসিংদীতে দুটি ফ্ল্যাট ও ২ কোটি টাকা মূল্যের দুটি প্লট, তেজগাঁওয়ে এফডিসি ফটকের কাছে গাড়ির শোরুমে ১ কোটি টাকার বিনিয়োগ এবং নরসিংদীতে ‘কেএমসি কার ওয়াশ অ্যান্ড অটো সলিউশন’ নামের প্রতিষ্ঠানে ৪০ লাখ টাকা বিনিয়োগ আছে। মামলার অভিযোগপত্রভুক্ত অপর তিন আসামি হলেন পাপিয়ার স্বামী মফিজুর রহমান এবং সাব্বির খন্দকার ও শেখ তায়্যিব। অস্ত্র মামলায় গত ১২ অক্টোবর পাপিয়া ও তাঁর স্বামীকে ২০ বছরের কারাদণ্ড দিয়েছেন ঢাকার একটি আদালত। এর আগে গত ২২ ফেব্রুয়ারি পাপিয়া ও তাঁর স্বামী বিদেশে পালিয়ে যাওয়ার সময় ঢাকা থেকে তাঁদের গ্রেপ্তার করে র‍্যাব।
পরে র‍্যাব অভিযান চালিয়ে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বুকিং দেওয়া বিলাসবহুল প্রেসিডেনশিয়াল স্যুট রুম, ইন্দিরা রোডের ফ্ল্যাট থেকে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন, পিস্তলের ২০টি গুলি, ৫ বোতল দামি বিদেশি মদ, ৫৮ লাখ ৪১ হাজার টাকা, ৫টি পাসপোর্ট, ৩টি চেক, কিছু বিদেশি মুদ্রা, বিভিন্ন ব্যাংকের ১০টি ভিসা ও এটিএম কার্ড উদ্ধার করে।
পাপিয়া ও তাঁর স্বামীর মালিকানায় ইন্দিরা রোডে দুটি ফ্ল্যাট, নরসিংদীতে দুটি ফ্ল্যাট ও ২ কোটি টাকা মূল্যের দুটি প্লট, তেজগাঁওয়ে এফডিসি ফটকের কাছে গাড়ির শোরুমে ১ কোটি টাকার বিনিয়োগ এবং নরসিংদীতে ‘কেএমসি কার ওয়াশ অ্যান্ড অটো সলিউশন’ নামের প্রতিষ্ঠানে ৪০ লাখ টাকা বিনিয়োগ আছে।।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :