January 28, 2023, 1:04 pm

জীবননগরে মানবিক সংগঠনের পক্ষ হতে মাদ্রাসা শিক্ষার্থী এবং ভ্যানচালক সহ ২০০জনের মাঝে খাদ্য বিতরণ

চুয়াডাঙ্গার জীবননগরে অরাজনৈতিক, সেচ্ছাসেবী মানবিক সংগঠন এর পক্ষ থেকে জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া মোহাম্মদিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

রবিবার (২রা সেপ্টেম্বর ) দুপুর ২ টায় জীবননগর মানবিক সংগঠনের উদ্যোক্তারা জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া ইউনিয়নের মোহাম্মদিয়া এতিমখানা মাদ্রাসার ১৪০ জন শিক্ষার্থী এবং ভ্যানচালক সহ সর্বমোট ২০০ জনের মধ্য খাবার বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বর্তমান আওয়ামী লীগ নেতা ও জীবননগর মানবিক সংগঠনের প্রধান উপদেষ্টা জেমস অলক চৌধুরী, চুয়াডাঙ্গা আইনজীবী সমিতির সহ-সভাপতি এ পিপি এ্যাডভোকেট কায়জার হোসেন জোয়ার্দ্দার শিল্পী, জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সর ডাক্তার ও জীবননগর মানবিক সংগঠনের উপদেষ্টা জাহাঙ্গীর আলম বিশ্বাস,বাঁকা ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও মানবিক সংগঠনের উপদেষ্টা আবুল হাশেম সরকার, জীবননগর মানবিক সংগঠনের উদ্যোক্তা ও দৈনিক এই আমার দেশ পত্রিকার স্টাফ রিপোর্টার এইচ এম হাকিম, সাবেক ছাত্রলীগ নেতা সুমন হোসেন,দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার স্টাফ রিপোর্টার এম আর নয়ন, আন্দুলবাড়িয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মামুন হোসেন,সাংবাদিক রাসেল হোসেন মুন্না,সাংবাদিক মুতাসিন বিল্লাহ,আজকের বসুন্ধরা পত্রিকা জীবননগর প্রতিনিধি এম এইচ সম্রাট, বি এম এফ টেলিভিশন ও জীবননগর মানবিক সংগঠনের সদস্য আব্দুল্লাহ, জীবননগর মানবিক সংগঠনের রাকিম হোসেন, হিমেল ট্রেডিং এর পরিচালক আঃ হালিম, স্বেচ্ছাসেবক সুমন হোসেন, অংকন ডায়াগনস্টিক সেন্টারের ইনচার্জ মানিক, সাংবাদিক নাইমুর রহমান, নাসিম, রিয়াদ আহম্নেদ,সোহেল রানা প্রমূখ।

আর এ সময় জীবননগর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক জীবননগর উপজেলা চেয়ারম্যান আবু মোঃ আব্দুল লতিফ অমল বলেন, জীবননগর মানবিক সংগঠনের পক্ষ হতে ইয়াং যুবসমাজের এ ধরনের মানবিক কার্যক্রম সত্যি প্রশংসনীয়।আমি সব সময় জীবননগর মানবিক সংগঠনের সফলতা কামনা করি। এছাড়াও জীবননগর মানবিক সংগঠনের কার্যক্রম ভবিষ্যতে যেন আরো সুন্দরভাবে পরিচালিত হয় এজন্য আমাদের পক্ষ হতে সর্বদা সহযোগিতা দোয়া ও ভালবাসা থাকবে।

জীবননগর মানবিক সংগঠনের প্রধান উপদেষ্টা জেমস অলক চৌধুরী বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, এই স্লোগানকে সামবে রেখে জীবননগর মানবিক সংগঠনের উদ্যোক্তা এবং সংগঠনের সকল সদস্যরা মিলে প্রতি সপ্তাহে খাবার বিতরন কর্মসূচি। গরিব অসহায় হতদরিদ্র ছিন্নমূল মানুষের পাশে দাঁড়াচ্ছে। তাই সমাজের সকল বৃত্তবানদের মানবিক সংগঠনের পাশে থাকার আহব্বান জানান।।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :