April 23, 2024, 12:04 pm

ঝিনাইদহ র‍্যাবের মাদক বিরোধী অভিযানে ১কেজি ৬০০ গ্রাম গাজাসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক ।
বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদসংক্রান্তে এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।
এরই ধারাবাহিকতায় ০৮ এপ্রিল ২০২১ ইং তারিখ ১২:৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার সোহেল পারভেজ এর নেতৃত্বে চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার নিমিত্তে গমন করেন। পরবর্তীতে ০৮ এপ্রিল ২০২১ ইং ১৩:০০ ঘটিকার সময় চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানাধীন হাসাদহ টু মহেশপুর রোডস্থ জালাল মিয়ার ড্রাগন ফল বাগানের পশ্চিম পার্শ্বে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০১ জন মাদক ব্যবসায়ী মোঃ সিরাজুল ইসলাম (৩৮), পিতা-মোঃ আব্দুল করিম, সাং-হাসাদহ (মাঝপাড়া), থানা-জীবননগর, জেলা-চুয়াডাঙ্গাকে গ্রেফতার করা হয়। উক্ত গ্রেফতারকৃত আসামীর দখল হতে ১.৬০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
পরবর্তীতে উক্ত উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানায় হস্তান্তর করতঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(ক) ধারার মামলা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :