May 15, 2021, 6:01 am

ঠুনকো অজুহাতে কেউ বাড়ির বাইরে এসে বিপদ ডেকে বাড়িতে নিয়ে যাবেন না :পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম

এস এম রাজা ।। পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম বলেছেন, ঠুনকো অজুহাতে বাড়ির বাইরে এসে কেউ করোনার মতো ভয়াবহ বিপদ বাড়িতে ডেকে নিয়ে যাবেন না তাতে গোটা পরিবার সহ এলাকাবাসী ক্ষতিগ্রস্ত হতে পারেন। নিতান্তই অতীব জরুরী প্রয়োজন ছাড়া বাইরে আসা একেবারেই অনুচিত।
আজ সকালে ঈশ্বরদী সহ পাবনা জেলার সর্বত্র দ্বিতীয় ঢেওয়ের করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ এবং কঠোর লকডাউন কঠিনভাবে বাস্তবায়নের লক্ষ্যে বাস্তব অবস্থা পরিদর্শনকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।


করোনার ভয়াবহতা সম্পর্কে জনসাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে তিনি কোভিড নাইনটিন সম্পর্কে বিস্তারিত উপস্থাপন করেন এবং মানুষকে সামাজিক দূরত্ব মেনে চলা মাস্ক পরিধান করা বিনা প্রয়োজনে বাড়ির বাইরে আসা থেকে বিরত থাকাসহ সরকারের বেঁধে দেওয়া সমস্ত বিধি-নিষেধ যথাযথভাবে পালন করে চলার জন্য উদাত্ত আহ্বান জানান।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন ঈশ্বরদীর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ। নিষিদ্ধ যানবাহন চলাচল, দোকানপাট খোলা রাখা, লোক চলাচল সহ বিভিন্ন ধরনের নিষিদ্ধ কর্মকাণ্ড, সর্বোপরি কভিড ১৯ ভাইরাস সংক্রমণে সহায়তাকারী যাবতীয় অনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে থাকার জন্য সচেতনতা সৃষ্টির লক্ষ্যে পুলিশি মহড়া দেয়া হয় শহরের বিভিন্ন এলাকায়। আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণেরও ইঙ্গিত দেয়া হয়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish