February 29, 2024, 12:50 am

দর্শনার পরানপুর মাঠ থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ

দৈনিক পদ্মা সংবাদ ডেস্ক।।
দর্শনার পরানপুর মাঠ থেকে পৃথক স্হান থেকে দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ
চুয়াডাঙ্গা জেলার দর্শনা পরানপুর ভুট্টাক্ষেতের ভিতর থেকে দুই জনের লাশ উদ্ধার করেছে দর্শনা থানা পুলিশ। সোমবার (২১ ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১১ টার দিকে দর্শনা পৌরসভার পরানপুরের এক ভুট্টাক্ষেত থেকে পৃথক দুটি মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের সাড়াবাড়িয়া গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে শওকত আলী সকো (৬০) ও দর্শনা পৌর এলাকার পরানপুর গ্রামের মাঝেরপাড়ার মৃত গোলাম জোয়ার্দ্দারের ছেলে হাফিজুর রহমান হাফিজ (৫০)।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শওকত আলী (সকো) বুদ্ধিপ্রতিবন্ধী ছিল। গত শনিবার সকালে বাড়ি থেকে নিখোজ হয়। অনেক খোজাখুজির পরও তাকে পাওয়া যায়নি।

অপর দিকে হাফিজুর রহমান গত রোববার দুপুরে ঘাষ কাটার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে অনেক খোজাখুজি করে ।

স্থানীয়রা জানায়, সোমবার সকালে কৃষি কাজ করার সময় ভুট্টাক্ষেতে দুজনের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে জানায়। শওকত আলীর মরদেহের পাশে একটি বিষের বোতল পাওয়া গেছে এবং হাফিজুর রহমানের মুখে ধারালো কিছুর আঘাতে রক্তাক্ত জখম রয়েছে। খবর পেয়ে দর্শনা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ দুটি উদ্ধার করে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ,এইচ,এম লুৎফুল কবীর বলেন, পরানপুর গ্রামে আধা কিলোমিটারের মধ্যে ভুট্টাক্ষেতের ভিতর থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। একজনের পাশে বিষের বোতল ছিল। অপরজনের মুখে ধারালো অস্ত্রের আঘাতের জখম পাওয়া গেছে। সুরতহাল প্রতিবেদন শেষে মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করতে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :