December 6, 2022, 8:59 am

দর্শনা কেরুজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন: সবুজ সভাপতি ও মাসুদুর রহমান সাধারণ সম্পাদক

দৈনিক পদ্মা সংবাদ ডেস্ক।।
দর্শনা কেরুজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নের দ্বিবার্ষিক নির্বাচন
২০২১ উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।উক্ত নির্বাচনে ফিরোজ আহমেদ সবুজ সভাপতি এবং মাসুদুর রহমান মাসুদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সোমবার কেরুজ হাই স্কুল কেন্দ্রে সকাল ৯টা থেকে শুরু হয়ে বিরতিহীনভাবে বিকেল ৩টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। নির্বাচনে ১ হাজার ৮৭ জন ভোটারের মধ্যে এক হাজার ৮৫ জন ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে ১৩টি পদে ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।
অন্যান্য পদে দ্বিতীয়বারের মতো পুনরায় নির্বাচিত হন সহসভাপতি মোস্তাফিজুর রহমান, সহসাধারণ সম্পাদক খবির উদ্দিন ।
এছাড়া ৭টি ওয়ার্ডের মধ্যে এক নম্বর ওয়ার্ডে সালাউদ্দিন, দু’নম্বর ওয়ার্ডে বাবর আলী, তিন নম্বর শরিফুল ইসলাম, চার নম্বর ওয়ার্ডে মতিয়ার রহমান, পাঁচ নম্বর ওয়ার্ডে সাইফ উদ্দিন, ছয় নম্বরওয়ার্ডে হাফিজুর রহমান ও মজিবর রহমান এবং সাত নম্বর ওয়ার্ডে মফিজুর রহমান ও আজাদ আলী নির্বাচিত হয়েছেন।
এদিকে, ফিরোজ আহমেদ সবুজ প্রথম বারের মতো সভাপতি নির্বাচিত হলেও মাসুদুর রহমান অষ্টমবারের মতো সহসাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে শ্রমিক – কর্মচারী ইউনিয়নের সকল রেকর্ড ভেঙে নতুন একটি রেকর্ড গড়েছেন ।
নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ছিলেন কেরুজ চিনিকলের মহাব্যবস্থাপক (অর্থ) রাব্বিক হাসান, সদস্য সচিব ছিলেন মহাব্যবস্থাপক (ডিস্টিলারী) ফিদা হাসান বাদশা এবং সদস্য ছিলেন উপব্যবস্থাপক (পার্সোনাল) আবদুল ফাত্তাহ, উপব্যবস্থাপক (পরি প্রকৌশলী) আবু সাঈদ ও জুনিয়র অফিসার (ভূমি) জহির উদ্দিন।।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :