May 12, 2021, 11:52 am

দামুড়হুদা উপজেলার নির্বাহী অফিসার দিলারা রহমানের পরিচালনায় দুই জনকে জেল জরিমানা

নিজস্ব প্রতিবেদক।
করোনাভাইরাস সংক্রমণ রোধে মাস্ক বিহীন চলাচল ও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচলের সতর্কতা মানুষের মাঝে তেমন দেখা যায়না। এদিকে প্রতিদিনই মৃত্যু আর আক্রান্ত সংখ্যা কমনেই।আগামী ৫ মে পযর্ন্ত সারাদেশে চলছে লকডাউন,গণপরিবহন – ট্রেন বন্ধ রয়েছে। কেবল নিত্যপ্রয়োজনীয় ও মার্কেট দোকান পাট সকাল ১০ টা হতে রাত ৮ পযর্ন্ত খোলা রাখার নির্দেশনা রয়েছে।এদিকে আজ চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদার বাজারে মালিক সুপার মার্কেটে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত করেন ।
শনিবার দুপুরে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান দামুড়হুদা বাজারে মালিক সুপার মার্কেটে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ও লকডাউন বাস্তবায়নে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দিলারা রহমান দামুড়হুদার বাজারে মালিক সুপার মার্কেটে ভ্রাময়মাণ আদালত পরিচালনা করার সময় মাস্ক পরিধান না করা, স্বাস্থ্যবিধি না মানার অপরাধে দুই জনকে জেল জরিমানা করা হয়েছে অনাদায়ে ১জনকে তিন দিনের জেল আরও একজনের ৫০০ টাকা জরিমানা আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট দিলারা রহমান।
এসময় তিনি বলেন, সকলে সরকারি নির্দেশনা মেনে চলুন সুস্থ থাকেন। সরকারি নির্দেশনা অমান্য করলে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অপ্রয়োজনে বাড়ির বাহিরে বের হবেন না। নিজে ও পরিবার কে ঝুকিতে ফেলবেন না। লকডাউন বাস্তবায়ন প্রশাসন কে সহযোগিতা করুন। আদালত পরিচালনায় সহযোগীতা করেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসের পেশকার জিহন আলিও দামুড়হুদা থানা পুলিশ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish