June 25, 2021, 4:14 pm

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান বলেছেন, যে কোন দূর্যোগ মোকাবেলায় প্রস্তুত সরকার

মেহেরপুর প্রতিনিধি।।
দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান বলেছেন, যে কোন দূর্যোগ মোকাবেলায় প্রস্তুত সরকার।
আমাদের কোন সংকট নেই, কোন শঙ্কাও নেই। অর্থ বা খাদ্য কোন কিছুরই ঘাটতি নেই। এখন সর্বচ্চ রিজার্ভ ৪৬ বিলিয়ন ডলার সরকারের হাতে রয়েছে। জনগনের প্রয়োজনে সে রিজার্ভ মানি ব্যয় করা হবে। সোমবার দুুপুরে মেহেরপুরের মুজিবনগর পরিদর্শনে গিয়ে স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথাগুলো বলেন প্রতিমন্ত্রী।
তিনি আরোও বলেন, গেল বছরে করনোকালীন সময়ে কিছু অসাধু চেয়ারম্যান ত্রান বিতরণের অনিয়মের সাথে জড়িত ছিলেন। তাদেরকে শাস্তির আওতায় আনার কারণে এ বছরে কোথাও কোন অনিয়মের খবর পাওয়া যায়নি কোন অপ্রীতিকর ঘটনা ঘটলে সাথে সাথে পদক্ষেপ নেবে সরকার । এ সময় সেখানে উপস্থিত ছিলেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, জেলা প্রশাসক ডাঃ মুহাম্মদ মনছুর আলম খাঁন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম.এ খালেক ,
গাংনী পৌর মেয়র আহমদ আলী
জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহিন , জেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম তোতা , জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়ূব হোসেন, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চান্দু , আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ সরকারের উর্দ্ধতন কর্মকর্তা ও রাজনৈতিক নেতা-কর্মীরা এসময় সেখানে উপস্থিত ছিলেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish