September 22, 2021, 5:54 am

দূর্যোগসহনীয় ঘর নির্মানে অনিয়মের অভিযোগে বহিঃস্কৃত চেয়ারম্যানের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধনে পুলিশেব বাধা পরে সংবাদ সম্মেলন

চুয়াডাঙ্গা প্রতিনিধি (১৫/০৭/২০)
চুয়াডাঙ্গার জীবননগরে প্রধানমন্ত্রীর দেওয়া দূর্যোগসহনীয় ঘর নির্মানে অনিয়মের কারনে বহিঃস্কৃত চেয়ারম্যান রবিউল ইসলাম রবির বিরুদ্ধে এলাকাবাসী মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে।।
জানা গেছে, জীবননগর উপজেলার হাসদাহ ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি বিশ্বাস ও মেম্বার শ্যামল কে দূর্যোগ সহনীয় ঘর নির্মানে অনিয়ম ও দূর্নীতির অভিযোগে চলতি মাসের পহেলা জুলাই (বুধবার) স্থানীয় সরকার মন্ত্রনালয় থেকে একটি চিঠির মাধ্যমে তাদের অস্থায়ীভাবে বহিঃস্কার করা হয়।
চিঠিতে উল্লেখ করা হয় অভিযুক্ত চেয়ারম্যান ও মেম্বারকে কেন দশ কার্যদিবসের মধ্যে বহিঃস্কার করা হবে না তার কারন দর্শানোর জন্য।
এঘটনায় হাসাদাহ ইউপি চেয়ারম্যান রবি বিশ্বাস ও মেম্বার শ্যামল প্রধান মন্ত্রীর অনুদানের ঘর পাওয়া হাসদাহ জাফরাবাজ পাড়ার সোহরাব মন্ডল ও তার ছেলে ফুটবলার রাজু আহম্মেদকে অভিযোগ না তুলে নিলে বিভিন্নভাবে হত্যার হুমকী দিয়ে আসছে। এমতাবস্থায় ভুক্তভোগী পরিবারের পাশে দাড়িয়ে হাসাদাহ বাজারে এলাকাবাসী মানববন্ধন করতে গেলে পুলিশ বাধায় মানববন্ধন টি একপর্যায়ে পন্ড হলে ভুক্তভোগী পরিবারটি
পরে দুপুর১২ টায় স্থানীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish