February 5, 2023, 4:51 am

ধোনির মেয়ে জিভাকে হুমকি, পুলিশের হাতে গ্রেফতার ক্লাস ১২ এর ছাত্র

অনলাইন ডেস্ক : প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ছোট্ট মেয়ে জিভাকে হুমকি দেওয়ার অভিযোগে গুজরাত থেকে এক ১৬ বছরের কিশোরকে গ্রেফতার করল পুলিশ। রবিবার গুজরাতের মুন্ড্রা এলাকা থেকে গ্রেফতার করা হয় ওই কিশোরকে।কচ্ছ (পশ্চিম)-এর পুলিশ সুপার সৌরভ সিং সাংবাদিকদের জানিয়েছেন, ধোনির স্ত্রী সাক্ষী ধোনির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা এক জঘন্য হুমকি বার্তার প্রসঙ্গে জিজ্ঞাসাবাদের জন্য ওই দ্বাদশ শ্রেণির ছাত্রকে আটক করা হয়।পুলিশের তরফে দাবি কেকেআর এবং সিএসকে ম্যাচের পরে ইন্সটাগ্রামে ওই হুমকি বার্তা পোস্ট করার কথা স্বীকার করে নিয়েছে ওই কিশোর।
উল্লেখ্য, রাঁচি পুলিশ প্রথমে কচ্ছ (পশ্চিম)-এর পুলিশকে গোটা ব্যাপারটা জানায় এবং ওই কিশোরই হুমকি দিয়েছিল কিনা, সে বিষয়ে নিশ্চিত হতে বলে। এরপরেই কচ্ছের পুলিশ হজিজ্ঞসাবাদের জন্য আটক করে অভিযুক্তকে।
পুলিশ জানিয়েছে, তাঁরা নিশ্চিত যে ওই ছেলেটিই হুমকি দিয়েছিল। যেহেতু রাঁচিতে এফআইআর দায়ের করা হয়েছিল, তাই ওই যুবককে রাঁচি পাঠিয়ে দেওয়া হবে।
উল্লেখ্য ২০২০ আইপিএল-এ চেন্নাই সুপার কিংস (সিএসকে) দলের নেতৃত্ব দিচ্ছেন ধোনি। খুব একটা ফর্মে নেই মাহি। কিন্তু এরজন্য তাঁকে আক্রমণ তো বটেই। এমনকি তাঁর ছোট্ট মেয়ে জিভাকেও আক্রমণ করে কিছু ব্যক্তি। কমেন্ট বক্সে আসে ভয়ংকর হুমকি।
হুমকির জেরে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। ক্রিকেটার, রাজনীতিবিদ এবং সেলিব্রিটিরা রীতিমতো ক্ষোভ প্রকাশ করে এর বিরুদ্ধে ব্যবস্থা নিতে আর্জি জানায়। এরপরেই সক্রিয় হয়ে ওঠে পুলিশ, গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :