August 19, 2022, 5:13 pm

নারায়ণগঞ্জের ফতুল্লায় হত্যা মামলার ৩ আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক।

নারায়ণগঞ্জের ফতুল্লায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত কিশোর সাকিব হত্যার ঘটনার ২৪ ঘন্টার মধ্যে প্রধান তিন আসামী ঢাকার বাংলাবাজার হতে র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার।

গত ২৫ই জুন ২০২২ তারিখে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন রেলস্টেশন এলাকায় সিনিয়র জুনিয়র দ্ব›দ্বকে কেন্দ্র করে সৃষ্ট সংঘাতে সাকিব (১৪) নামে এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটে। উক্ত ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-৬৭, তারিখ-২৬/০৬/২০২২ইং। ঘটনাটি স্থানীয় ও জাতীয় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ আকারে প্রকাশিত হয় যা এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

উল্লেখিত বিষয়ে প্রয়োজনীয় তথ্যাদি সংগ্রহ সহ চাঞ্চল্যকর এই হত্যা মামলার আসামীদের গ্রেফতারের জন্য র‌্যাব-১১, সিপিসি-১ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় গত ২৬ জুন ২০২২ তারিখ র‌্যাব-১১, সিপিসি-১ এর অভিযানে চাঞ্চল্যকর সাকিব হত্যা মামলার প্রধান তিন আসামী ১। মোঃ ফয়সাল (১৮), ২। পারভেজ (২২), উভয় পিতা-শুক্কুর আলী (পাইলট স্কুলের দারোয়ান), ৩। মোঃ রবিউল (১৮), পিতা-মৃত মোঃ হারুন হোসেন, সর্ব সাং-ওয়াচ প্লাজার পিছনে, বেপারী পাড়া, দাপা ইদ্রাকপুর, থানা-ফতুল্লা, জেলা-নারায়ণগঞ্জ’দেরকে ঢাকা জেলার বাংলা বাজার এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়।
প্রাথমিক অনুসন্ধান ও এজাহার সূত্রে জানা যায়, গত ২৫ জুন ২০২২ তারিখ রাতে আসামীদের মধ্যে সিনিয়র জুনিয়র দ্ব›দ্ব এবং এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের সৃষ্টি হয়। পরবর্তীতে আসামীদের সঙ্গে সাকিবের কথা কাটাকাটির একপর্যায়ে তাদের মধ্যে একজন তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ইতিমধ্যে সাকিবের মা ও বড় ভাই লোকমুখে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় সাকিবকে মাটিতে কাতরানো অবস্থায় দেখতে পান। পরবর্তীতে গুরুতর আহত সাকিবকে নারায়ণগঞ্জের খাঁনপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

উক্ত হত্যা মামলার সাথে জড়িত অন্যান্য আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামীদেরকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :