June 22, 2021, 10:46 am

নিজে অন্তঃসত্ত্বা হয়েও গর্ভনিরোধক ওষুধের প্রচারে নুসরাত

অনলাইন ডেস্ক।।
নিজের ‘সহবাস সঙ্গী’ নিখিল জৈনের সম্পর্কে মুখ খুললেও একটি বিষয় নিয়ে এখনো নিরব নুসরাত জাহান। কয়েক দিন আগে খবর ছড়িয়েছিল, সাংসদ এবং অভিনেত্রী নুসরাত মা হবেন। তিনি আদৌ অন্তঃসত্ত্বা কিনা সে সম্পর্কে তিনি কোনো কথা বলেননি। সন্তানের পিতৃপরিচয় নিয়েও জলঘোলার শেষ নেই। সন্তান জন্ম নেওয়ার আগেই কড়া সমালোচনার মুখে নুসরাত জাহান। এমন সময় একটি বিজ্ঞাপনের ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।
নিজে অন্তঃসত্ত্বা হয়েও গর্ভনিরোধক ওষুধের প্রচারে নেমেছেন নুসরাত জাহান। এ নিয়ে নতুন করে সমালোচনার ঝড় উঠেছে। যে বিজ্ঞাপনের শিরোনাম, ‘হার না মানা’। সেই সমস্ত নারীদের গল্প এখানে উঠে এসেছে, যাঁরা সমাজের বিরুদ্ধে লড়াই করেছেন নিজেদের স্বার্থে।

বুধবার (৯ জুন) এই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর নুসরাত জাহান কারো নাম না করে নিখিলের বক্তব্যের বিরোধিতা করেছেন। নুসরাত ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘ধনী’ বলেই একজন একা নারীকে যেমন খুশি বলা যায়, তাঁকে ছোট করা যায়, এ রকম অধিকার কেউ দেয়নি কাউকে।

নুসরাত বলেন, তিনি যথেষ্ট পরিশ্রম করে নিজের জায়গা তৈরি করেছেন। ‘এই সাফল্য সম্পূর্ণ আমার নিজের। এই সাফল্যের আলোয় আমি কাউকে আলোকিত হতে দেব না’।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish