December 5, 2022, 10:53 am

নোয়াখালীতে সাংবাদিকদের কালো পতাকা মিছিল অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি।।
সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার বিচারের দাবীতে নোয়াখালীতে সাংবাদিকদের কালো পতাকা মিছিল অনুষ্ঠিত হয়েছে। পহেলা মার্চ সোমবার সকালে নোয়াখালী প্রেসক্লাব থেকে মিছিলটি বের হয়ে জেলা শহর মাইজদীর প্রধান সড়ক ও নোয়াখালী জেলা প্রশাসক কার্যলয়ের সামনের সড়ক প্রদক্ষিণ করে পুনরায় নোয়াখালী প্রেসক্লাবে এসে শেষ হয়।
মিছিলে উপস্থিত ছিলেন, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার সিকদার, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মনিরুজ্জামান চৌধুরী, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার নাছির উদ্দিন বাদল, দৈনিক দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি জামাল হোসেন বিষাদ, সময় টিভির জেলা প্রতিনিধি সাইফুল্যাহ কামরুল, দৈনিক যায়যায়দিনের জেলা প্রতিনিধি আবু নাছের মঞ্জু, দৈনিক দিশারী এর সম্পাদক আকাশ মো: জসিম, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আকবর হোসেন সোহাগ, চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি সুমন ভৌমিক, ৭১টিভির জেলা প্রতিনিধি মিজানুর রহমান বাদলসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
মিছিল শেষে নোয়াখালী প্রেসক্লাবে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সাংবাদিক মুজাক্কির হত্যার সুষ্ঠু তদন্ত ও হত্যাকান্ডের সাথে জড়িদের দ্রুত এবং কঠোর বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :