January 28, 2023, 2:01 pm

পাবনায় স্বনামধন্য সাহিত্য সংগঠন মহীয়সী'র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

এস এম রাজা ।। পাবনার স্বনামধন্য সাহিত্য সংগঠন মহীয়সী’ র ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে।
এ উপলক্ষে পাবনা শহরের লাইব্রেরী বাজারের কাচের স্বর্গ মিলনায়তনে কবিকন্ঠে কবিতা পাঠ, সংগীতানুষ্ঠান ও পিঠা উৎসবের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা করেন বিশিষ্ট শিল্পপতি সাহিত্যানুরাগী শিক্ষাবিদ অধ্যক্ষ মহতাব উদ্দিন বিশ্বাস, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ডিডিপির চেয়ারম্যান সাপ্তাহিক জংসনের প্রধান নির্বাহী ও ভারপ্রাপ্ত সম্পাদক সিনিয়র সাংবাদিক কবি কলামিষ্ট গীতিকার সুরকার সমাজসেবক সংগঠক শিল্পী সূফি সাধক গুরুজি এস এম রাজা, দৈনিক সিনসার সম্পাদক মাহাবুব আলম, পাবনা জেলা কৃষক লীগের সহ- সভাপতি হাবিবুর রহমান, কথা সাহিত্যিক ডা.সরোয়ার জাহান ফয়েজ, প্রাবন্ধিক আব্দুর রউফ, ওসাকার পরিচালক শিল্পী মাজহারুল ইসলাম, কবি কামরুন্নাহার শিল্পী, কবি আফতাব আলো,কবি বেগম ফিরোজা খান, কবি মাহমুদা ওয়ারেসী শিমুল, কবি ডা.মুনসুর আলম,কবি সীমান্ত সেতু, কবি কথা হাসনাত, ছড়াকার আলাউদ্দিন হোসেন, ঔপন্যাসিক ও কবি মরিয়ম বেলারশী, কবি রিয়াতুল জান্নাত,কবি আব্দুস সাত্তার।
সভাপতিত্ব করেন মহীয়সী’র সভাপতি রেহানা সুলতানা। স্বাগত বক্তব্য রাখেন মহীয়সী’র সাধারণ সম্পাদক কবি ঔপন্যাসিক ও গীতিকার যাযাবর জিয়া। পরে সংগীতানুষ্ঠানে মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করেন শিল্পী এস এম রাজা, যাযাবর জিয়া,মিন্নুস বাউল, নুরুল বাউল ও সুরুজ বাউল । অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কবি সালেক শিবলু। অনুষ্ঠানে কেক কেটে জন্মদিন পালন ও পিঠা উৎসবের মাধ্যমে অতিথি আপ্যায়ন করা হয়।।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :