August 20, 2022, 9:13 am

পুলিশ সুপারের নির্দেশে অসহায় ভ্যান চালক মিরাজের টাকা উদ্ধার করে দিলো ডিবি পুলিশের চৌকস টিম

চুয়াডাঙ্গা প্রতিনিধি।।
চুয়াডাঙ্গায় পুলিশ সুপারের নির্দেশে অসহায় ভ্যান চালক মিরাজের টাকা উদ্ধার করে দিলো ডিবি পুলিশের চৌকস টিম। জনৈক মিরাজুল ইসলাম, পিতা- ছাবেদ আলী মন্ডল , সাং-কেদারনগর, থানা-আলমডাঙ্গা, জেলা- চুয়াডাঙ্গা পুলিশ সুপার মহোদয়ের অফিস উপস্থিত হয়ে গত ২১/০৩/২১ তারিখে কতিপয় দালাল এর বিরুদ্ধে অভিযোগ করেন যে, একটি চক্র তাকে অধিক বেতনে বিদেশে চাকুরী দেওয়ার নাম করে ৮০,০০০/- টাকা আত্নসাৎ করে । এই প্রতারক চক্রটি মিরাজুলের টাকাও ফেরত দেয় না, অপর দিকে বিদেশেও পাঠায় না । এমতাবস্থায়, এদের বিরুদ্ধে তিনি পুলিশ সুপারেরর কার্যালয়ে হাজির হয়ে অভিযোগ দায়ের করেন যে, প্রতারণামূলকভাবে একটি চক্র বিদেশ পাঠানোর নাম করে ৮০,০০০/-টাকা আত্মসাৎ করেছে।
পুলিশ সুপার মহোদয় তাৎক্ষণিকভাবে অসহায় ভ্যান চালক মিরাজুলের টাকা উদ্ধারের দ্বায়িত্ব দেন ডিবি পুলিশের উপর। ডিবি পুলিশে অফিসার ইনচার্জ জনাব কামরুজ্জামান খাঁন, এসআই/মুহিদ হাসান, এএসআই/বিজন ভট্টাচার্য, দ্রুততম সময়ের মধ্যে উক্ত দালালকে গ্রেফতার করে আইনগত ব্যবস্থা গ্রহণ পূর্বক সমুদয় টাকা উদ্ধার করে অসহায় ভ্যানচালক মিরাজুল ইসলামের হাতে তুলে দেন।
এসময় অভিযোগকারী মিরাজুল ইসলাম তার কষ্টোর্জিত টাকা পুলিশ সুপার মহোদয়ের হস্তক্ষেপে ফিরে পেয়ে আবেগআপ্লুত হয়ে পড়েন। পুলিশ সুপার মহোদয় ও তার পরিবারের জন্য প্রাণভরে দো’আ করেন।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :