July 1, 2022, 2:13 pm

প্রেমিকার সাথে মনোমালিন্য চুয়াডাঙ্গায় কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধি (২৫.০৫.২২)
প্রেমিকার সাথে মনোমালিন্য হওয়ায় ফজলে রাব্বি ওরফে সোলাইমান (২৪) নামে এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছে। আজ বুধবার ভোর রাতে চুয়াডাঙ্গা শহরের হাসপাতাল পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ফজলে রাব্বি চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালমারি গ্রামে টুলু মিয়ার ছেলে। সে চুয়াডাঙ্গা সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিল এবং বেসরকারি একটি ক্লিনিকে চাকুরী করত।

পরিবারের সদস্যরা জানায়, রাত আড়াইটার দিকে মোবাইল ফোনে এক নারী আমাদের ফোন করে বলে ফজলে রাব্বির গলাই ফাঁস দিয়েছে। তার কথা মত ঘরে গিয়ে দেখি দরজা বন্ধ। প্রতিবেশীদের সহযোগিতায় দরজা ভেঙ্গে ফজলে রাব্বিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়। পরে জানতে পারি প্রেমিকার সাথে মন্যমালিন্যের কারণে মোবাইলে কথা বলার সময় আত্মহত্যা করে ফজলে রাব্বি।

রাতে অপরপ্রান্ত থেকে ফোন দেয়া নম্বরে পরিবারের সদস্যরা কথা বললে জানানো হয়, এই নাম্বারটি চুয়াডাঙ্গার শুভ নামে এক তরুণীর। শুভ ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানের অনার্স প্রথম বর্ষের ছাত্রী। শুভ ফজলে রাব্বির প্রেমিকা।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি (তদন্ত) আবু সাইদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। সত্যতা পেলে আত্নহত্যার প্ররোচনার মামলা দায়ের করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :