August 11, 2022, 8:37 pm

ফরিদপুরে ৩ ভুয়া পুলিশ আটক

অনলাইন ডেস্ক।।
দীর্ঘ দিন ধরে পুলিশ পরিচয়ে ফরিদপুরের ভাঙ্গা মহাসড়কসহ দেশের বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছিলেন শাকিল আহমেদ রুবেল নামে এক যুবক। তার টার্গেটে ছিল শুধু নারী। তার শিকার এক ভুক্তভোগী নারী ভাঙ্গা থানায় অভিযোগ দায়ের করলে তাকেসহ ৩ জনকে গ্রেফতার করে থানা পুলিশ।
এ সময় তাদের কাছ থেকে একজোড়া হ্যান্ডকাপ, একটি ওয়াকিটকি, পুলিশ লেখা কটি, ৫ ভরি ৩ আনা স্বর্ণ, এক জোড়া স্বর্ণের চুরি, ১৭টি মোবাইল ফোন, ৩ হাজার টাকাসহ একটি ভ্যানিটি ব্যাগ উদ্ধার করে পুলিশ এবং তাদের ব্যবহৃত দুটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।
এ বিষয়ে ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে গতকাল এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা। গ্রেফতারকৃত শাকিল আহমেদ রুবেল গাজীপুর জেলার কালিয়াকৈর থানার কবিরপুরের সিদ্দিক মিয়ার ছেলে। তার সাথে জড়িত অপর দুই গ্রেফতারকৃত ব্যক্তি মাদারীপুর সদরের মোস্তফাপুর জয়রা এলাকার ধীরেন হালদারের ছেলে সঞ্জয় হালদার (৩০) ও মাউনসি মাতুব্বর বাড়ী এলাকার জিন্নাতের ছেলে মো. রেজাউল শেখ (৪৫)।
প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার জানান, গত ১ মাসে এই ব্যক্তি একইভাবে ৮টি ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা গেছে। এই রুবেলের মূল টার্গেট ছিল নারী। নারীদের পুলিশ পরিচয়ে ভয়ভীতি দেখিয়ে ফাকা জায়গা নিয়ে স্বর্ণালঙ্কারসহ টাকা পয়সা ছিনতাই করে নিতো। এই রুবেলের নামে তিনটি থানায় তিনটি ছিনতাই মামলা রয়েছে। তিনি আরো জানান, কোনো পুলিশ একা একা কটি পড়ে অভিযানে বা দায়িত্ব পালন করেন না। দায়িত্বরত থাকাকালে পুলিশ ইউনিফর্ম পড়া থাকে। যদি এরকম কেউ মুখোমুখি হয়, তাহলে তাকে ৯৯৯ এ কল দেয়ার আহবাব জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :