November 27, 2022, 11:15 am

বাংলাদেশ বিমানে আরও বাড়লো সৌদিগামী ফ্লাইটের সংখ্যা

অনলাইন ডেস্ক।
করোনাভাইরাসের কারণে সৌদি আরব থেকে ছুটিতে দেশে আসা প্রবাসীদের ফেরাতে আরও ফ্লাইটের অনুমতি পেয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ১৮ -২০ মার্চের জেদ্দা এবং ১৮ ও ১৯ মার্চে রিয়াদগামী বিমানের রিটার্ন টিকিটধারী যাত্রীদের জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ২৯ সেপ্টেম্বর ঢাকা-রিয়াদ ও ৩০ সেপ্টেম্বর ঢাকা-জেদ্দা ফ্লাইট পরিচালনা করবে।
বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বিমান।
বিমান কর্তৃপক্ষ জানিয়েছে, ১৮-২০শে মার্চের জেদ্দা এবং ১৮ ও ১৯ মার্চের রিয়াদগামী ফিরতি টিকিটধারী যাত্রীদেরকে এই ফ্লাইটে বুকিং দেয়ার জন্য বিমান সেলস অফিসে টিকিট, পাসপোর্ট, সৌদি আরব নির্ধারিত অ্যাপস/ লিংক থেকে অনুমোদন ইত্যাদিসহ ২৫-২৬শে সেপ্টেম্বর যোগাযোগ করতে হবে। বুকিং ‘আগে আসলে আগে পাবেন’ ভিত্তিতে হবে। নতুন ফ্লাইট অনুমোদন সাপেক্ষে পর্যায়ক্রমে অন্য যাত্রীদেরও বুকিং এর জন্য অবহিত করা হবে। তাই অন্য যাত্রীদের এখনই অযথা কাউন্টারে ভিড় না করতে অনুরোধ করেছে বিমান।
প্রসঙ্গত, করোনা নেগেটিভ সার্টিফিকেট বাধ্যতামূলক এবং নমুনা সংগ্রহের ৪৮ ঘণ্টার মধ্যে সৌদি আরব পৌঁছতে হবে বিধায় সবযাত্রীকে ঢাকা থেকে কোভিড পরীক্ষা করতে হবে এবং ঢাকা থেকেই যাত্রা করতে হবে। বিস্তারিত তথ্য বিমানের ওয়েব সাইটে পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :