December 6, 2022, 9:57 am

বাগেরহাট পৌরসভা নির্বাচন; বিএনপি আওয়ামী লীগের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

অনলাইন ডেস্ক।।
পৌরসভা নির্বাচন কেন্দ্র করে : বিএনপি ও আওয়ামী লীগের মেয়র প্রার্থীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন।
আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে শেরপুরের শ্রীবরদী পৌরসভা নির্বাচন। এই নির্বাচন নিয়ে বিএনপি ও আওয়ামী লীগের মেয়র প্রার্থী পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন। আজ বৃহস্পতিবার সকালে বিএনপি মনোনীত প্রার্থী আব্দুল হাকিম তার নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলন করেন।
এতে তিনি বলেন নির্বাচনে নেতা-কর্মীদের মাঠ ছাড়া করতে সরকারি দলের পক্ষ থেকে হুমকি দেওয়া হচ্ছে।
নিজেদের নৌকা নিজেরা পুড়িয়ে গুরুত্বপূর্ণ নেতা-কর্মীদের নামে মামলা দিয়ে সেই পুরনো খেলা শুরু করেছে আওয়ামী লীগ। গত ০৩ ফেব্রুয়ারি পোড়াগড় বাজারে নিজেরাই নৌকা প্রতীকে আগুন দিয়ে অন্তত ২৪ জন নেতা-কর্মীর নামে মিথ্যা মামলা দায়ের করেছে।
নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি জোরালো দাবী জানান। এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল, উপজেলা বিএনপি’র আহ্বায়ক আব্দুর রহিম দুলালসহ বিএনপি নেতা-কর্মীরা।
অপরদিকে আজ দুপুরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ আলী লাল মিয়া ককটেল বিস্ফোরণ, মোটর সাইকেল পোড়ানো ও নেতাকর্মীদের আটকে রেখে মারধরের অভিযোগ তুলে নিজ নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনে সরকার দলীয় এই প্রার্থী বলেন, বিএনপি মনোনীত প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থী হাবিবুল্লাহ হাবি আমার নেতাকর্মীদের উপর হামলা, মোটরসাইকেল ও নৌকা প্রতীকের তোরণে অগ্নিসংযোগ করে ভয়ভীতি প্রদর্শন করছে।
আমার বিশ্বাস নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বজায় থাকবে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, জেলা কৃষক লীগের সভাপতি আব্দুল কাদিরসহ অনেকেই।।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :