June 25, 2021, 4:20 pm

বাবুল আকতারের সেই কান্নার ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক।।
পাঁচ বছর আগে চট্টগ্রামের পাঁচলাইশে মাহমুদা আক্তার মিতু হত্যাকাণ্ড হঠাৎ নতুন মোড় নিয়েছে। এ হত্যাকাণ্ডে ফেঁসে গেছেন মিতুর স্বামী সাবেক এসপি বাবুল আকতার নিজেই।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই জানিয়েছে, পাঁচ বছর আগে চট্টগ্রাম নগরীতে জিইসির মোড়ে কুপিয়ে ও গুলি করে মিতু হত্যাকাণ্ডের সঙ্গে তার স্বামী সাবেক এসপি বাবুল আক্তারের ‘সম্পৃক্ততার প্রমাণ’ পাওয়া গেছে। বিষয়টি মেনে নিতে কষ্ট হচ্ছে অনেকের।

কারণ স্ত্রীর নিহতের খবরে সে সময় একেবারেই মুষড়ে পড়েছিলেন বাবুল। কান্নায় বুক ভাসিয়েছিলেন। সেই দুঃসহ স্মৃতি এখনো দেশের মানুষের হৃদয়ে গেঁথে আছে। সে সময় বাবুলের প্রতি সহানুভূতির দেখাননি এমন কাউকে খুঁজে পাওয়া মুশকিল। আর সেই বাবুলই মিতু হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ডার।

মঙ্গলবার থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে বাবুল আক্তারের সেই কান্নায় ভেঙে পড়া ছবি। যেখানে দেখা যাচ্ছে, জানাজার সময় কান্নায় ভেঙে পড়েছেন বাবুল আক্তার। আর তাকে তার সহকর্মীরা ধরে রেখেছেন।

উল্লেখ্য, ২০১৬ সালের ৫ জুন সকালে চট্টগ্রাম নগরীর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে দুর্বৃত্তদের গুলি ও ছুরিকাঘাতে খুন হন মাহমুদা খানম মিতু।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish