September 30, 2022, 3:54 am

বিয়ে না করেই মা হতে চান ম্রুনাল ঠাকুর, নিজের মুখে জানালেন অভিনেত্রী!

দৈনিক পদ্মা সংবাদ,নিউজ ডেস্ক।

ম্রুনাল ঠাকুর বিনোদন জগতের অন্যতম পরিচিত মুখ। টেলিভিশন দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও বর্তমানে তিনি বড়পর্দার জনপ্রিয় অভিনেত্রী। জনপ্রিয় ধারাবাহিক ‘মুঝসে কুছ কেহেতি ….. ইয়ে খামোশিয়া’ দিয়েই নিজের অভিনয়ের কেরিয়ার শুরু করেছিলেন ম্রুনাল। ‘কুমকুম ভাগ্য’তেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছিল তার। পরবর্তীকালে বড়পর্দায় সুযোগ পেয়ে যান তিনি। ‘সুপার ৩০’, ‘বাটলা হাউজ’এ অভিনয় করেই দর্শকদের মাঝে একটা আলাদা পরিচিতি তৈরি করে ফেলেন তিনি। চলতি বছরেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ‘সীতা রামান’ দিয়েই ডেবিউ করেছেন অভিনেত্রী। এই ছবিতে ম্রুনাল রশ্মিকা মন্দনা ও দুলকের সালমানের পাশাপাশি সমান তালে দর্শকমহলে নজর কেড়েছেন।

সম্প্রতি অভিনেত্রীর একটি বক্তব্য ভাইরাল হয়েছে যেখানে পিলগাঁওকরকে বাম্বলের সিরিজ ‘ডেটিং দিস নাইট’ ৩০’এর দশকে ডেটিং কেমন ছিল সে বিষয়ে কথা বলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সেদিন তার পাশাপাশি সেই শোয়ে উপস্থিত ছিলেন শ্রিয়াও। এদিন অভিনেত্রী নিজের জীবনসঙ্গীর মধ্যে তিনি কি কি গুন চান! সে বিষয়েও মন্তব্য করেছেন। তার কথা অনুযায়ী, তিনি যার সাথে সারাটা জীবন কাটাবেন তার অবশ্যই ভালোভাবে তাকে চিনতে হবে। তার সম্বন্ধে অর্থাৎ তার শিকরটা ঠিক কোথায়? তা জানাটা ভীষণভাবে জরুরী। পাশাপাশি যিনি এও বলেন এই নিরাপত্তাহীনতার সমাজে তিনি একজন নিরাপদ মানুষকে তার পাশে চান।

অভিনেত্রীর কথায় তার মাঝে মাঝে মনে হয় তিনি মা হতে চান। তবে তার জন্য তিনি যে বিয়ে করাটাকে প্রয়োজনীয় বলে মনে করেন না সেকথা স্পষ্ট। তার কথায় তিনি নিজের ডিম হিমায়িত করে রাখতে চান। তবে তিনি যদি পরবর্তীকালে সিঙ্গেল মা হতে চান তাহলে সেক্ষেত্রে ব্যাপারটা তার কাছে একান্তই ব্যক্তিগত। তবে শ্রিয়া ডিম হিমায়িত করে রাখার ব্যাপারটা একেবারেই ভালোভাবে দেখেন না। বাজে শক্তি হিসেবেই তাকে সংজ্ঞায়িত করেছেন তিনি। সম্প্রতি উপরোক্ত প্রসঙ্গে তাদের এই মন্তব্য প্রকাশ্যে আসতেই অবাক হয়েছেন অধিকাংশ মানুষ।
সুত্রঃ ভারত বার্তা।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :