September 29, 2022, 2:30 am

ব্যালট বাক্স নিয়ে দৌড়ে পালালেন মহিলা কাউন্সিলর প্রার্থী

অনলাইন ডেস্ক।।
কুমিল্লায় জাল ভোটের অভিযোগে রানু বেগম নামের একজন মহিলা কাউন্সিলর প্রার্থীর ব্যালট বাক্স নিয়ে দৌড় দেওয়ার ভিডিও ভাইরাল হয়েছে। শনিবার (৩০ জানুয়ারি) শিলমুড়ি উত্তর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অবস্থিত বরুড়া পৌরসভার লতিফপুর কেন্দ্রে এই ঘটনা ঘটে।
ভিডিওতে দেখা যায়, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের আনারস প্রতীকের প্রার্থী রানু বেগম বুথে প্রবেশ করে সহকারী প্রিজাইডিং কর্মকর্তাকে উদ্দেশ্যে করে বলেন, সব ভোট চশমাকে (তার প্রতিদ্বন্দ্বী প্রতীক) দিয়ে দেয়া হচ্ছে। আপনারা সুষ্ঠু ভোটের কথা বলে এখন নিজেরাই জাল ভোট দিচ্ছেন।
এ সময় তিনি উত্তেজিত হয়ে সহকারী প্রিজাইডিং কর্মকর্তাসহ অন্যদের মাস্ক টেনে খুলতে যান। আর বলতে থাকেন মুখোশ খোল। এক পর্যায়ে একটি ব্যালট বাক্স হাতের ধাক্কায় নিচে ফেলে দেন। আবার সেটি কুড়িয়ে মোট দুটি ব্যালট বাক্স নিয়ে দৌড় দেন। এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর লোকজন তাকে থামান।
এ ব্যাপারে রানু বেগম বলেন, মন ভালো নেই। তার প্রতিপক্ষ জাল ভোট দিয়ে গেছে। ভোটের কর্মকর্তারা তাকে সহযোগিতা করেছে।
কারো কাছে অভিযোগ করেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, এগুলো অভিযোগ করে লাভ নেই। আমার জনপ্রিয়তা ছিল, আমিই পাশ করতাম।
এদিকে শনিবার (৩০ জানুয়ারি) বেলা ১১টার দিকে পৌরসভার মধ্যবাজারে সাংবাদিকদের সাথে আলাপকালে এজেন্ট বের করে দেয়াসহ আওয়ামী লীগ মেয়র প্রার্থীর লোকজনের বিরুদ্ধে কেন্দ্র দখলের অভিযোগ করেন কুমিল্লার বরুড়া পৌরসভার বিএনপির মেয়র প্রার্থী জসিম উদ্দিন পাটোয়ারী।
তিনি বলেন, বরুড়া হাজী নোয়াব আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে শুধু এজেন্ট দিতে পারলেও অপর ১৬টিতে এজেন্ট দিতে পারিনি।
তবে বিএনপির প্রার্থীর এমন অভিযোগ অস্বীকার করেছেন নৌকার মেয়র প্রার্থী বক্তার হোসেন। তিনি বলেন, বিএনপির এজেন্টরা কেন্দ্রেই যাননি।
অভিযোগ প্রসঙ্গে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার বলেন, এ বিষয়ে এখনও কেউ লিখিতভাবে অভিযোগ করেনি।।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :