April 19, 2024, 4:33 am

মহানবীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে কাজিপুরে সমাবেশ অনুষ্ঠিত

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।

ভারতের ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতাদের কর্তৃক মহানবী (সা:)কে নিয়ে কটূক্তি ও অবমাননার প্রতিবাদে সারাদেশের ন্যায় সিরাজগঞ্জের কাজিপুরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ জুন ) বিকাল সাড়ে তিনটায় সোনামুখী বাজারে বায়তুল হামদ জামে মসজিদের সামনে উলামায়ে কেরামদের আয়োজনে সর্বস্তরের মুসলিম জনতার ব্যানারে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে শেষ করা হয়। বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মুফতী শরিফুল ইসলাম, মুফতী আবু নাঈম ফয়েজুল্লাহ,
মওলানা রেজাউল করিম, কারী আব্দুল কাদের
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন।

এ সময় বক্তরা বলেন-বিজেপি’র মুখপাত্র নুপুর শর্মা ও বিজেপির দিল্লি মিডিয়া অপারেশন প্রধান নবীন কুমার জিন্দাল কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও হজরত আয়েশা (রা.) কে নিয়ে কটূক্তি ও অবমাননাকর মন্তব্য করে বিশ্বের সকল মুসলমানসহ শান্তিকামী প্রতিটি মানুষের কলিজাকে দগ্ধ করেছে। এটি জঘন্য ও ক্ষমাহীন অপরাধ। এই নিন্দনীয় কাজ প্রতিটি মুসলমানসহ বিশ্বের প্রতিটি বিবেকবান মানুষের হৃদয়ে আঘাত করেছে।

বক্তাগণ আরও বলেন, মুসলিমরা শান্তিতে বিশ্বাসী। কিন্তু তার মানে এই নয় যে, মুসলিমদের জীবনের চেয়েও প্রিয় মহানবী (সাঃ) কে অবমাননা করলে আমরা চুপ থাকবো। সুশৃঙ্খল পন্থায় এর প্রতিবাদ জানানো প্রতিটি মুসলমানের ঈমানী দাবী। আমরা অবিলম্বে রাসূল সা. কে অবমাননাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবী করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :