February 29, 2024, 12:52 am

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে এমপি তানভীর শাকিল জয়ের দিনব্যাপি কর্মসূচি

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।

২৬মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা স্বাধীনতা স্কয়ারে বাংগালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

বীর মুক্তিযোদ্ধা, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষকলীগ সহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান।

শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের মাঠে সকাল ১০টায় ২৬মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন অনুষ্ঠিত হয়েছে, উপজেলা নির্বাহী অফিসার ইউএনও জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে, উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।
এসময় বীর মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগন,সহ সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।।।।

দুপুর ১২ উপজেলা অডিটোরিয়ামে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার ইউএনও জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে, উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বীর মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রধান করেন এবং প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। এসময় বীর মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগন সহ সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দুপুর ২টায় ৯৫ফাউন্ডেশন এর আয়োজনে ৭০০পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়েছে, ৯৫ফাউন্ডেশনের সভাপতি প্রকৌশলী আবু রায়হান এর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক সাব্বিরের ব্যবস্থাপনায়, এস এম সরোয়ার আলমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং ইফতার সামগ্রী বিতরণ করেন এমপি তানভীর শাকিল জয়।
আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, ৯৫ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহ আল নোমান জাকির প্রমুখ।।।

৪টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ২৬মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রেফাজ উদ্দিন মাষ্টার এর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

পৌর মেয়র আঃ হান্নান তালুকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম, সাংগঠনিক পারভেজ আহমেদ সহ সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।।।।

সন্দায় সিরাজগঞ্জ সদর উপজেলার ৫টি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে সিমান্ত বাজার দলীয় কার্যালয়ে রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইদুল ইসলাম জুড়ানের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

আরও বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব আবু ইউসুফ সূর্য, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী প্রমুখ।

এসময় সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :