April 20, 2024, 4:44 pm

মাদক সেবন করে পালাতে গিয়ে চুয়াডাঙ্গার আকন্দবাড়িয়ায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এক ব্যাক্তির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক।।
চুয়াডাঙ্গা সদর উপজেলার আকন্দবাড়িয়া গ্রামে মাদক সেবন করে পালাতে গিয়ে আলমডাঙ্গার গাংনীর সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাকারিয়া আলমের মৃত্যু।
রোববার বিকেল ৪টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার আকন্দবাড়িয়াগ্রামে মাদকবিরোধী অভিযান চালিয়েছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় অভিযানের খবর শুনে ফেনসিডিল খেয়ে পালানোর সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যায় জাকারিয়া আলম (৫৫)নামের ওই ব্যক্তি ।

নিহত জাকারিয়া আলম আলমডাঙ্গা উপজেলার বড় গাংনী গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে ও গাংনী ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে আকন্দবাড়িয়া গ্রামের রায়পাড়া মাঠ থেকে দৌঁড়ে মুচিপাড়ায় হাসান আলীর বাড়ির সামনে রাস্তায় এসে পড়ে যান জাকারিয়া। এসময় অসুস্থ হয়ে পড়েন । আশপাশের লোকজন ছুটে এসে মাথায় পানি ঢালা শুরু করলে কিছুক্ষণের মধ্যেই মারা যান তিনি।
পরে খবর পেয়ে দর্শনা থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন ।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন জানান, বিকেলে আকন্দবাড়িয়া গ্রামের মাদক ব্যবসায়ী মাসুরা খাতুনের বাড়িতে ফেনসিডিল খেতে যান জাকারিয়া আলমসহ ৩ জন ব্যাক্তি।

ফেনসিডিল খাওয়ার একপর্যায়ে মাসুরার বাড়িতে অভিযান চালায় চুয়াডাঙ্গা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম। অভিযানের খবর পেয়ে পালিয়ে যান জাকারিয়াসহ ৩ জন।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন বলেন, আজ বিকেলে আকন্দবাড়িয়া গ্রামের মাদক ব্যবসায়ী মাসুরা খাতুনের বাড়িতে অভিযান চালিয়ে দুই বোতল ফেনসিডিলসহ তাকে আটক করা হয়।

পরে দর্শনা থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। তবে, ওই সময় কেউ পালিয়ে গিয়ে মারা গেছে কিনা আমাদের জানা নেই।
এবিষয়ে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে দর্শনা থানায় নিয়ে আসা হয়েছে। কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :