February 1, 2023, 7:23 pm

মিমের রহস্যজনক ফেসবুক পোস্টে উত্তাল নেটদুনিয়া!

visit for latest bangla news 24/7 www.padmasangbad.com

অনলাইন ডেস্ক।
নজরকাড়া গ্ল্যামারে শোবিজ মাতিয়ে চলেছেন বিদ্যা সিনহা মিম। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি পোস্ট করে সরব উপস্থিতির জানান দেন তিনি। গত ঈদে মুক্তিপ্রাপ্ত মিম অভিনীত সিনেমা ‘পরাণ’। অনবদ্য অভিনয় করে ইতোমধ্যেই দর্শক মন জয় করে ফেলেছেন তিনি।

পরাণ নির্মাতা রায়হান রাফীরে নির্মাণে মুক্তি পেতে যাচ্ছে মিম অভিনীত সিনেমা ‘দামাল’। শুক্রবার (২৮ অক্টোবর) সারাদেশের প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। সেই প্রচারণায় মেতেছেন মিমসহ পুরো টিম।

তবে শনিবার (৮ অক্টোবর) রাতে ফেসবুকে এক পোস্টে ক্ষোভে ফেটে পড়লেন মিম। পুরনো একটি প্রবাদ মনে করিয়ে দিয়ে তিনি লিখলেন, ‘অহংকার পতনের মূল, জাস্ট ওয়েট অ্যান্ড সি।’

কেন মিম ক্ষেপে গেলেন, কিংবা কার উদ্দেশ্যে এই রহস্যজনক স্ট্যাটস দিয়েছেন তা নিয়ে নেটমাধ্যম বেশ সরগরম করেছেন তার ভক্তরা। মিমের সেই স্ট্যাটাসে নানা মন্তব্য করে নিজেদের আগ্রহ ও মতামত প্রকাশ করছেন ভক্তরা। কেউ টেনে আনছেন শাকিব খানকে, কেউ আবার বুবলী-পূজা চেরিকে।

তবে এ বিষয়ে প্রশ্ন করা হলে গণমাধ্যমে মিম বলেন, “এটা আসলে তেমন কিছুই না। এই প্রবাদ আমার অনেক পছন্দ, তাই ফেসবুকে ভাগাভাগি করেছি। আর যদি কিছু থাকে আমার বার্তার মধ্যে, সেটা সময় হলে বলবো।”

প্রসঙ্গত, ‘দামাল’ সিনেমায় রাজ-মিম ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, সুমিত, শাহনাজ সুমি, নাজমুস সাকিবসহ আরও অনেকে। মুক্তিযুদ্ধ ও সেই সময়ের স্বাধীন বাংলা ফুটবল দল নিয়ে তৈরি হয়েছে সিনেমাটির গল্প। ফরিদুর রেজা সাগরের কাহিনিতে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই ছবির পরিচালক রায়হান রাফী। পরিচালকের সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য করেছেন নাজিম উদ্দৌলা।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :