May 15, 2021, 4:53 am

মুন্সিগঞ্জে র‌্যাবের অভিযানে ১৩০৫ (এক হাজার তিনশত পাঁচ) পিস ইয়াবা সহ আটক ১

নিজস্ব প্রতিবেদক।
র‌্যাবের প্রতিষ্ঠা লগ্ন থেকেই সমাজে বিশৃংখলা সৃষ্টিকারী, মাদক ব্যবসায়ী, জঙ্গী সন্ত্রাসী, অস্ত্র ব্যবসায়ী, ডাকাত, জলদস্যু, কালোবাজারী ও মানব পাচারকারীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় অদ্য ০৩/০৫/২০২১ ইং তারিখ আনুমানিক ১৬.০০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, মুন্সীগঞ্জ জেলার টংগীবাড়ী থানাধীন আব্দুল্লাপুর বিন্দুসার সাকিনস্থ আলাউদ্দিন দেওয়ান এর চৌচালা টিনের ঘরের সামনে কতিপয় নারী ও পুরুষ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করিতেছে। এরুপ তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিঃ সহকারী পুলিশ সুপার মোঃ আবু ছালেহ এর নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল উল্লেখিত ঘটনা স্থলে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আনুমানিক ১৭.৩৫ ঘটিকার সময় নিম্মলিখিত নারী মাদক ব্যবসায়ীকে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা সহ গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত নারী মাদক ব্যবসায়ী এবং পলাতক আসামী ০৩ জন
ধৃত ছালেহা বেগম (৩৫), স্বামী- আলমগীর দেওয়ান পিতা- আব্দুল মজিদ, মাতা- রহিমা বেগম, সাং- বিন্দুসার, থানা- টংগীবাড়ী, জেলা- মুন্সীগঞ্জ।
পলাতক আলমগীর দেওয়ান (৩৮), পিতা- আলাউদ্দীন দেওয়ান, গ্রাম- বিন্দুসার, থানা- টংগীবাড়ি, জেলা- মুন্সীগঞ্জ (ধৃত আসামীর স্বামী)
৩। নুরুল ইসলাম নুরু (৩০), পিতা- মৃত আঃ রশিদ বেপারী, গ্রাম- বিন্দুসার, থানা- টংগীবাড়ি, জেলা- মুন্সীগঞ্জ
বর্ণিত মাদক ব্যবসায়ীর নিকট হতে উদ্ধারকৃত মালামাল- ইয়াবা ট্যাবলেট ১৩০৫ (এক হাজার তিনশত পাঁচ) পিস।
খ) মাদক বিক্রয় হতে প্রাপ্ত নগদ ৩০,০০০/- (ত্রিশ হাজার) টাকা
বর্ণিত নারী মাদক ব্যবসায়ী ও তার সহযোগী পলাতক আসামীরা দীর্ঘদিন যাবৎ যোগসাজসে মুন্সীগঞ্জ জেলার টংগীবাড়ি থানাসহ সহ মুন্সীগঞ্জ জেলার বিভিন্ন স্থানে মাদক ব্যবসা চালিয়ে আসছে।
উক্ত নারী মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মুন্সীগঞ্জ জেলার টংগীবাড়ি থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish