September 22, 2021, 2:28 am

মেজর (অব.) সিনহা হত্যা মামলা: শিপ্রা দেবনাথের জামিন

অনলাইন ডেস্ক।
মেজর (অব.) সিনহা হত্যা মামলা: শিপ্রা দেবনাথের জামিন
পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহার সহকর্মী শিপ্রা দেবনাথের জামিন মঞ্জুর করেছে টেকনাফ জুডিশিয়ার ম্যাজিস্ট্রেট আদালত।
পুলিশের দায়ের করা মাদক মামলার শুনানি শেষে দুপুরে টেকনাফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার জামিন মঞ্জুর করা হয়।
এদিকে, সিনহার আরেক সহকর্মী সিফাতের জামিন শুনানি শেষ হয়েছে। এ বিষয়ে কাল আদেশ দেবে আদালত। সিফাতের জামিনের রিভিউ আবেদন করা হয় গত ৬ই আগস্ট।
সকালে শুনানি শেষে টেকনাফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, আগামীকাল আদেশের জন্য নির্ধারণ করেন বলে জানান সিফাতের আইনজীবী মাহবুবুল আলম টিপু। একই সঙ্গে পুলিশের দায়ের করা মাদক, হত্যাচেষ্টা ও পুলিশের কাজে বাধা দেয়ার মামলাটি যেনো র‌্যাবকে তদন্তের দায়িত্বে দেয়া হয়, তারও আবেদন জানানো হয়েছে।
মেজর (অব.) সিনহা মো. রাশেদ খানের দুই সহযোগী স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর ও চলচ্চিত্রকর্মী সাহেদুল ইসলাম সিফাত এবং শিপ্রা দেবনাথ ঘটনার দিন তার সঙ্গেই ছিলেন।

প্রসঙ্গত, গত শুক্রবার কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা রাশেদ। একে সরাসরি হত্যাকাণ্ড বলে দাবি করছেন সিনহার স্বজনরা। সেনাবাহিনী থেকে স্বেচ্ছায় অবসর নেয়ার পর বিশ্ব ভ্রমণের পরিকল্পনা করছিলেন মেজর সিনহা রাশেদ। ভ্রমণ বিষয়ক একটি ইউটিউব চ্যানেল বানানোর কাজও চলছিলো তার। এরই অংশ হিসেবে সিনহা কক্সবাজারে ভিডিও তৈরির কাজে গিয়েছিলেন বলে জানায় তার পরিবার। পরে পুলিশ দাবি করে, আত্মরক্ষার্থেই গুলি করা হয় রাশেদকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish