June 22, 2021, 10:30 am

যুক্তরাষ্ট্রে সামরিক বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৯ আরোহী ।

যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যে এক সামরিক কার্গো বিমান বিধ্বস্ত হয়ে বিমানটির নয় আরোহীর প্রত্যেকের মৃত্যু ঘটেছে। স্থানীয় সময় বুধবার এই ঘটনা ঘটে। এক বিবৃতিতে দ্য পুয়ের্তে রিকো এয়ার ন্যাশনাল গার্ড জানিয়েছে,  বিমানটি  বিধ্বস্ত হওয়ার সময় তাতে নয়জন আরোহী ছিলেন। এ খবর দিয়েছে সিএনএন।
দুর্ঘটনার এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, বিমানটি বিধ্বস্ত হওয়ার আগে একটি জোরালো, অদ্ভুত আওয়াজ করেছিল। অপর একজন জানিয়েছেন, বিধ্বস্তের সময় মাটি এমনভাবে কেঁপে ওঠেছিল যে মনে হয়েছিল কোন বোমা বিস্ফোরিত হয়েছে। দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন পুয়ের্তো রিকোর গভর্নর। হতাহতের পরিবারের প্রতি সমর্থন জানিয়েছেন প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পও। এক টুইটে তিনি বলেন,  হতাহতদের, তাদের পরিবারের ও ন্যাশনাল গার্ডের মহান নারী ও পুরুষদের জন্য আমার সঙ্গে সমবেদনা ও প্রার্থনায় যোগ দিন।
খবরে বলা হয়, দ্য পুয়ের্তে রিকো এয়ার ন্যাশনাল গার্ড ডব্লিউসি-১৩০ মডেলের  বিমানটি জর্জিয়ার সাভান্নাহ থেকে আরিজোনা অঙ্গরাজ্যের টুসকোন শহরের উদ্দেশ্যে যাত্রা করেছিল। বিমানটির সঙ্গে সংশ্লিষ্ট এক কর্মকর্তা জানিয়েছে, বিধ্বস্ত হওয়া বিমানটি কমপক্ষে ৫০ বছর পুরনো। দ্য পুয়ের্তো রিকো এয়ার ন্যাশনাল গার্ড এর কমান্ডিং অফিসার, ব্রিগ্রেডিয়ার জেনারেল ইজাবেলো রিভেরা এই দুর্ঘটনা নিয়ে বলেন, দুর্ঘটনার বিমানটির নয় আরোহী মারা গেছেন।
দুরন্ত নিউজ রিপোর্টার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish