March 23, 2023, 10:52 pm

রাজধানীর গুলিস্তানের ফুলবাড়িয়ায় ভবন বিস্ফোরণে ১৬ জন নিহতের পরিচয় জানা গেছে

অনলাইন ডেস্ক।

রাজধানীর গুলিস্তানের ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড সংলগ্ন সিদ্দিক বাজার বহুতল ভবনে ভয়াবহ এক বিস্ফোরণে নিহত ১৬ জনের নাম জানা গেছে। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল (ঢামেক) কর্তৃপক্ষ এই তালিকা প্রকাশ করেছে।

নিহতরা হলেন- বংশালের এক নম্বর সুরি টোলার বাসিন্দা মমিনের ছেলে মোঃ সুমন (২১)। বাবা নিজেই ছেলের মরদেহ শনাক্ত করেছেন। মমিন জানান, তার ছেলে সুমন মাত্র ১০-১২ দিন আগে কাতার থেকে দেশে ফিরেছেন। নারায়ণগঞ্জের ঢাকেশ্বরীর মৃত দুলাল মৃধার ছেলে ইসহাক মৃধা (৩৫)। তার গ্রামের বাড়ি বরিশালের কাজিরহাট থানার চর সন্তোষপুর গ্রামে। তিনি ইসলামপুরে কাপড়ের ব্যবসা করতেন। নিহতের ফুফাতো ভাই হুমায়ুন কবির খান মরদেহ শনাক্ত করেন।

পশ্চিমপাড়া যাত্রাবাড়ি এলাকার বাসিন্দা ও মোশাররফ হোসেনের ছেলে মুনসুর হোসেন (৪০)। তার লাশ শনাক্ত করেছেন ভায়রা মুরাদ হোসেন। মৃত মো. হোসেন আলীর ছেলে মোঃ ইসমাইল (৪২)। তিনি আলু বাজারের ৯৭ লুৎফর রহমান লেন ঠিকানার বাসিন্দা ছিলেন। নিহতের ভাই আব্দুল কুদ্দুস ইসমাইলের মরদেহ শনাক্ত করেন।

বিল্লাল হোসেনের ছেলে আল আমিন (২৩)। তার গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব উপজেলার পশ্চিম লালপুর। নিহতের ভাই হাবিবুর রহমান মরদেহ শনাক্ত করেছেন। আল আমিন বিবিএ শিক্ষার্থী ছিলেন বলে জানিয়েছেন বড় ভাই হাবিবুর রহমান।

জাহাঙ্গীর আলমের ছেলে রাহাত (১৮)। তার গ্রামের বাড়ি কেরানীগঞ্জের দক্ষিণ চৈনকুটিয়া মাষ্টার বাড়ি। ভাই রাকিবুল হাসান মরদেহ শনাক্ত করেছেন। চকবাজার থানার ইসলামবাগের বাসিন্দা আবুল হাসেমের ছেলে মমিনুল ইসলাম (৩৮)। মরদেহ শনাক্ত করেছেন চাচা জয়নাল আবেদীন।

মৃত ছমির উদ্দিন আকনের ছেলে মাঈন উদ্দিন (৫০)। গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ সদরের সৈয়দপুর গ্রামে। তার মরদেহ শনাক্ত করেছেন ছেলে মাহমুদুল হাসান। বংশালের ৪৭ নং কে পি ঘোষ স্ট্রিটের বাসিন্দা ইউনুছ হোসেনের ছেলে নাজমুল হোসেন (২৫)। মরদেহ শনাক্ত করেছেন খালাতো ভাই শোভন। নিহত স্যানিটারি দোকানের কর্মচারী।

মৃত:শেখ সাহেব আলীর ছেলে ওবায়দুল হাসান বাবুল (৫৫)। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জ সদরে চর বেউথা গ্রামে। মরদেহ শনাক্ত করেছেন জামাতা চাতক সিকদার।

মৃত: মোজাম্মেল হকের ছেলে আবু জাফর সিদ্দিক (৩৪)। তার মরদেহ শনাক্ত করেছেন খালাতো ভাই রাশেদুল হাসান। নিহতের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের গজারিয়া থানার বালুয়া কান্দি গ্রামে। বংশালের ১৮/১ আগামাসি লেনের বাসিন্দা মৃত আনোয়ারুল ইসলামের স্ত্রী আকুতি বেগম (৭০)। নিহতের মরদেহ শনাক্ত করেছেন খালাতো ভাই শাজাহান সাজু।

যাত্রাবাড়ী এলাকার মীর হাজারীবাগের বাসিন্দা মৃত কাঁলাচান মিরের ছেলে ইদ্রিস মির (৬০)। তার মরদেহ শনাক্ত করেছেন ছেলে মোঃ রিফাত। যাত্রাবাড়ী এলাকার মাতুয়াইলের বাসিন্দা মৃত আলি মোহাম্মদ ভূঁইয়ার ছেলে নুরুল ইসলাম ভূঁইয়া (৫৫)। মরদেহ শনাক্ত করেছেন ভাই মোহাম্মদ তাজুল ইসলাম ভূঁইয়া এবং সিদ্দিক বাজার থানার বাসিন্দা হৃদয় (২০)।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :