September 21, 2021, 8:49 am

রাজ কুন্দ্রা’র সঙ্গে শিল্পার বিয়ের পর অবসাদে চলে গিয়েছিলেন সামিতা সেট্রি

অনলাইন ডেস্ক।
রাজ কুন্দ্রার প্রসঙ্গে নিজের মতামত জানিয়ে বিবৃতি প্রকাশ করেছেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। সেখানেই তিনি জানিয়েছেন মিডিয়া ট্রায়াল চান না তিনি। মুম্বই পুলিস এবং বিচার ব্যবস্থার উপর সম্পূর্ণ আস্থা আছে তাঁর। শিল্পা শেট্টির পাশে সবসময় দাঁড়িয়েছেন তাঁর বোন শমিতা শেট্টি (Shamita Shetty)। সোশ্য়াল মিডিয়ায়ও তিনি বিভিন্ন সময় বক্তব্য রেখেছেন।

সম্প্রতি কপিলা শর্মা শোয়ের (The Kapil Sharma Show) একটি ক্লিপ ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে শমিতা শেট্টি তাঁর সঙ্গে শিল্পার সম্পর্ক কেমন বোঝাতে এক মন্তব্য করেছেন। তিনি বলেন রাজ কুন্দ্রার সঙ্গে শিল্পার বিয়ের পর তিনি অবসাদে ভুগেছিলেন বেশ কিছুদিন। ছেলেবেলা থেকে দিদির সঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন শমিতা, তাই দিদি বিয়ের পর চলে যাওয়ায় তা কোনওভাবেই মানতে পারেননি শমিতা।তিনি বলেন “আমি খুবই খুশি হই যখন রাজ এবং শিল্পার বিয়ে হয়ে। কিন্তু এক মাসের জন্য আমি অবসাদে চলে গিয়েছিলাম। কারণ শিল্পা যখন বাড়িতে থাকত তখন ওর সঙ্গে মজা করে সময় কাটাতাম। ও চলে যাওয়ার পর ওকে খুব মিস করতাম।”

যদিও এরপর জামাইবাবুর সঙ্গে বেশ বন্ধুত্ব হয়ে যায় শমিতার। রাজের মতে শিল্পা সময় অনুযায়ী সব কাজ করেন, তাই তাড়াতাড়ি ডিনার সেরে ঘুমিয়ে পরেন, ফলে পার্টি করার সময় তাঁর একমাত্র শালিই তাঁর সঙ্গী হয়। অবশ্য রাজের (Raj Kundra) এই বক্তব্যকে কটাক্ষ করেন নেটিজেনরা, নেতিবাচক কমেন্টে ভরে যায় সোশ্যাল মিডিয়া পেজ।
সুত্র-রয়টার্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish