September 30, 2022, 2:50 am

শেষটা দারুণ জমেছে, তবে শুরুতে… ‘ব্রহ্মাস্ত্র’ দেখে অয়নকে কী বললেন নীতু?

দৈনিক পদ্মা সংবাদ, নিউজ ডেস্ক।

‘ব্রহ্মাস্ত্র’ দেখে যেতে পারেননি বাবা ঋষি কপূর। তা নিয়ে আক্ষেপ ছিল রণবীরের। তবে মা নীতু কপূর সেই আক্ষেপ মেটালেন। একটি বিশেষ স্ক্রিনিংয়ে ছেলে-বৌমার একসঙ্গে প্রথম কাজ খুঁটিয়ে খুঁটিয়ে দেখেছেন বর্ষীয়ান অভিনেত্রী। তার পরই কড়া সমালোচনা এবং মূল্যায়ন জানালেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের কাছে। নীতুর বক্তব্য, শেষ যতটা জমেছে, শুরু ততটা নয়।

নীতু অয়নকে বলেছেন, “শেষটা দুর্দান্ত। অসামান্য, আশ্চর্যজনক। তবে শুরুর ভিত শক্ত হতে সময় নিয়েছে। যেই এক বার ধরে নিল, অমনি মসৃণ। উড়ান নিল ছবিটা।”

বিশেষ স্ক্রিনিংয়ে ছেলে-বৌমার একসঙ্গে প্রথম কাজ খুঁটিয়ে খুঁটিয়ে দেখেছেন নীতু।
বিশেষ স্ক্রিনিংয়ে ছেলে-বৌমার একসঙ্গে প্রথম কাজ খুঁটিয়ে খুঁটিয়ে দেখেছেন নীতু।

মুম্বইয়ে ‘ব্রহ্মাস্ত্র’-র বিশেষ স্ক্রিনিংয়ে অনেক তারকা উপস্থিত ছিলেন। সেখানেই আমন্ত্রিত ছিলেন নীতুও। ছবি দেখে প্রাথমিক ভাবে প্রশংসায় ভরিয়ে দেন সকলেই, তবে নীতু বিশেষ ভাবে মতামত জানান।

গত ৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। ‘ঠগস অফ হিন্দুস্তান’-এর পর সবচেয়ে বেশি ব্যয় হয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ তৈরিতে। ছবির বাজেট ছিল ৪১০ কোটি টাকা। সে টাকা উঠবে কি না, তা নিয়ে আশঙ্কা প্রকাশ করেছিলেন নির্মাতারা। চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ অবশ্য আগেই বলেছিলেন, “’ব্রহ্মাস্ত্র’ একটা খুব গুরুত্বপূর্ণ ফিল্ম, যা বক্স অফিসে হিন্দি ছবির মন্দার বাজারে দিশা দেখাতে পারে।”

অন্য দিকে বাণিজ্য বিশ্লেষক কোমল নাহাটা বলেছিলেন “’ব্রহ্মাস্ত্রে’র উদ্বোধন নিঃসন্দেহে বড়সড় ভাবে হতে চলেছে। বয়কট সংস্কৃতির মৃত্যু এই ছবির হাতেই।”

সেই মতোই প্রথম দিনে মুখ রাখল ‘ব্রহ্মাস্ত্র’। বক্স অফিস সংগ্রহ ৭৫ কোটি টাকা। দ্বিতীয় দিনে ৩৫ কোটির কিছু বেশি। মন্দার বাজারে বলিউডের মুখ রেখেছে এই ছবি, এমনই মনে করছেন চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষকরা। তবে বিরুদ্ধ মতও কম নয়। কারচুপি করে ছবির লাভের অঙ্কের গ্রাফ তোলা হয়েছে বলে অভিযোগ জানিয়েছেন কঙ্গনা রানাউত।

সূত্র: আনন্দ বাজার।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :