September 22, 2021, 2:38 am

হাইওয়েতে গাড়ির মধ্যেই পুড়ে মৃত্যু এনসিপি নেতার! কী ভাবে হল এমন?

অনলাইন ডেস্ক।
নাসিকের পিম্পলগাঁও বসন্ত টোলপ্লাজার কাছে আসার পর হঠাৎই সঞ্জয় শিন্ডের গাড়িতে শর্ট সার্কিট হয়ে যায়।
প্রথমে গাড়িতে শর্ট সার্কিট থেকে আগুনের ফুলকি তৈরি হয়, যা গাড়িতে রাখার স্যানিটাইজারের সংস্পর্শে আসে।
এই সময় ডিজিটাল ডেস্ক: ভয়ংকর দুর্ঘটনা মুম্বাই আগ্রা হাইওয়েতে। শর্টসার্কিট থেকে আগুন লেগে গাড়ির মধ্যেই জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হল এনসিপি নেতা সঞ্জয় শিন্ডের। মঙ্গলবার সন্ধ্যেতে ঘটেছে এই ভয়ংকর দুর্ঘটনা। কী করে ঘটল এই দুর্ঘটনা? জানা গিয়েছে, নাসিকের পিম্পলগাঁও বসন্ত টোলপ্লাজার কাছে আসার পর হঠাৎই সঞ্জয় শিন্ডের গাড়িতে শর্ট সার্কিট হয়ে যায়।
প্রথমে গাড়িতে শর্ট সার্কিট থেকে আগুনের ফুলকি তৈরি হয়, যা গাড়িতে রাখার স্যানিটাইজারের সংস্পর্শে আসে। আর এরপরই গাড়িতে দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। কিন্তু এরপরের ঘটনা আরও মারাত্মক। গাড়িতে আগুন লাগার সঙ্গেসঙ্গেই গাড়ির সেন্ট্রাল লকিং সিস্টেম অ্যাক্টিভেট হয়ে যায়। আর সেই কারণেই চেষ্টা করেও গাড়ি থেকে কোনওভাবেই বেরোতে পারেননি ওই এনসিপি নেতা। কিছুক্ষণের মধ্যে ওই ভয়াবহ অগ্নিকাণ্ড দেখতে পান স্থানীয় মানুষজন। সঙ্গেসঙ্গে ডাকা হয় দমকল বাহিনীকে। দমকল এসে গাড়ির আগুন নেভায়। কিন্তু শেষরক্ষা হয়নি। ততক্ষণে পুড়ে মারা গিয়েছেন সঞ্জয় শিন্ডে।
পরিবার সূত্রে খবর, এনসিপি নেতা সঞ্জয় শিন্ডে মঙ্গলবার নিজের আঙ্গুর ক্ষেতের জন্য কীটনাশক কিনতে যাচ্ছিলেন। কাভাডা নদীর কাছে একটি ব্রিজের ওপর আসতেই বুঝতে পারেন, সমস্যা হচ্ছে গাড়িতে। কিন্তু পুরো বিষয়টি বুঝে ওঠার আগেই আগুন ধরে যায় গাড়িতে। তাতেই মৃত্যু হল ওই এনসিপি নেতার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish