April 18, 2024, 9:11 am

কালীগঞ্জে ১০ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করায় আত্মহত্যার চেষ্টা, থানায় মামলা

কালীগঞ্জ ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দশম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। গত বৃহঃবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জামাল ইউনিয়নের গুটিয়ানি গ্রামে সোলার প্লান্ট(সেচ প্রকল্প)ভিতরে ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, নলডাঙ্গা ইব্রাহিম মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী মামা বাড়ি থেকে ফেরার পথে একই গ্রামের মৃত অশ্বিন বিশ্বাসের ছেলে যুগল(৩৮) রাস্তার ধারে অবস্থিত মাদ্রাসার কাছ থেকে ছাত্রীকে জোর পূর্বক মাঠের ভিতর সোলার প্লান্টে নিয়ে যায়।
স্থানীয় ঝন্টু,হাসানসহ অনেকে উপস্থিতি টের পেয়ে যুগল ছাত্রীকে সেচ পাম্পে তালা দিয়ে পালিয়ে যায়। লোক লজ্জার ভয়ে স্কুল ছাত্রী ঘরের ভিতরে থাকা ঘাস পোড়া কীটনাশক সেবন করে আত্মহত্যার চেষ্টা করে। পরিবারের সহায়তার তাকে উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়।
যুগল এই সেচ পাম্পের কেয়ার টেকার এবং গুটিয়ানী কালী মন্দিরের সাঃ সম্পাদকের দায়িত্ব পালন করে চলেছে। যুগল নিজেকে ধর্মীয়গুরু হিসাবে পরিচয় দিতে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করে। মন্দিরের অর্থ আত্মসাৎ,একাধীক নারী কেলেংকারিসহ স্থানীয়দের মাঝে তিনি বেশ সমালোচিত।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহফুজুর রহমান মিয়া জানান,এঘটনাকে কেন্দ্র করে মামলা হয়েছে,প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :