July 21, 2024, 7:17 am

এবার আদালতে মামলা করলেন সেই ছাত্রলীগ নেত্রী

অনলাইন ডেস্ক।
এবার আদালতে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করেছেন সম্প্রতি মারধরের শিকার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল সংসদের সাবেক সহ-সাধারণ সম্পাদক (এজিএস) ও হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফাল্গুনী দাস তন্বী।
রোববার (২৪ জানুয়ারি) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে তিনি নিজ সংগঠনের পাঁচ নেতাকর্মীর বিরুদ্ধে এই মামলা করেন।
এর আগে গত ২১ ডিসেম্বর রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি এবং শামসুন নাহার হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক জেসমিন শান্তা তাকে ডেকে নিয়ে মারধর করেন। এর পরিপ্রেক্ষিতে সিএমএম আদালতে তিনি মামলা করেন।
আদালত মামলা আমলে নিয়ে অধিকতর তদন্তের জন্য পিবিআই ও বিচার বিভাগের সমন্বয়ে দ্বৈত তদন্ত কমিশন গঠন করে দিয়েছেন এবং ১৫ কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন আদালতে দাখিলের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।
মামলার পাঁচ আসামি হলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি, শামসুন্নাহার হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াসমিন শান্তা, ছাত্রলীগ নেতা শাহজালাল, এনামুল এবং তানসেন।
এই প্রসঙ্গে ফাল্গুনী দাস তন্বী বলেন, আমি শাহবাগ থানায় অভিযোগ দিয়েছিলাম তারা তদন্ত করে বলেছে কিছুই হয়নি আপনি কোর্টে যান। তারপর আমি প্রমাণসহ সিএমএম কোর্টে মামলা করেছি।
এদিকে মারধরের ঘটনায় একমাসের বেশি সময় অতিবাহিত হলেও মারধরকারীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি ছাত্রলীগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :