July 16, 2024, 10:26 pm

চুয়াডাঙ্গায় নারীদের উদ্যোক্তা মেলা শুরু

চুয়াডাঙ্গা প্রতিনিধি : আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চুয়াডাঙ্গায় তিন দিনব্যাপী নারীদের উদ্যোক্তা মেলার শুভ উদ্বোধন করা হয়েছে। আজ রোববার সকালে শহরের হোটেল সাহিদ প্যালেসে কেক কেটে মেলার উদ্বোধন করেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন। মেলার উদ্বোধনী পর্বে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি ও সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক বিপুল আশরাফ, দৈনিক প্রথম আলো পত্রিকা, চুয়াডাঙ্গা প্রতিনিধি শাহ আলম সনি সহ এক ঝাক সাংবাদিকবৃন্দ।
মেলায় নারী ও পুরুষ উদ্যোক্তাদের বিভিন্ন পণ্যের ৩১টি স্টল স্থান পেয়েছে। তরুণ উদ্যোক্তা চুয়াডাঙ্গা শহরের বাসিন্দা মেরিনা জামান মমি এ মেলার আয়োজন করেন। মেলায় আগতরা জানান, চুয়াডাঙ্গা শহরের এ ধরনের আয়োজন নারী উদ্যোক্তাদের এগিয়ে নিতে সহযোগিতা করবে।

নতুন নারী উদ্যোক্তা সাতরঙের স্বত্বাধিকারী শিরিনা আক্তার দৈনিক পদ্মা সংবাদ কে জানান , আমাদের স্থলে নারী ক্রেতাদের জন্য নতুন আকর্ষণীয় ডিজাইনের অরজিনাল ব্র্যান্ডের ইন্ডিয়ান বেনারসি কাতান থ্রি পিস, ইন্ডিয়ান সিল্ক ও জর্জেট থ্রি পিস,পাশাপাশি ওয়ান পিস কিনছেন অনেকে। দেশী-বিদেশী শাড়ি, বাংলাদেশি বিভিন্ন ব্র্যান্ডের থ্রি পিস সহ নারীদের জন্য সাশ্রয়ী দামে অভিজাত পণ্যের পোশাক পাওয়া যাচ্ছে সাতরঙে। নান্দনিক ও আকর্ষণীয় পোশাক ক্রয় করার জন্য আসুন আগামীকাল ২২ ও ২৩ ফেব্রুয়ারি সাতরঙ থ্রি পিস স্থলে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :