May 27, 2024, 1:29 pm

আশুলিয়ায় আঃলীগের ইফতার মাহফিল

সুচিত্রা রায়,স্টাফ রিপোর্টার:

আশুলিয়া থানা আওয়ামী লীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৪এপ্রিল) সন্ধ্যায় জিরাবো এলাকায় গ্রামীণ কনভেনশন সেন্টারে
থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিনের সভাপতিত্বে ও আশুলিয়া থানা যুবলীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক সুমন আহাম্মেদ ভূঁইয়ার সার্বিক সহযোগীতায় এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এসময় আশুলিয়া থানা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খাঁনের সঞ্চালনায় আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এমপি।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব, আশুলিয়া থানা আওয়ামীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম, উপজেলা আঃলীগের সহসভাপতি ও ইয়ারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ আহাম্মেদ ভূঁইয়া, ইয়ারপুর ইউনিয়ন আঃলীগ সভাপতি মুজিবুর রহমান শাহেদ,সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মুসা, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার,যুগ্ম আহ্বায়ক মঈনুল ইসলাম ভূঁইয়া।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,আশুলিয়া থানা শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক সানাউল্লা সানি,ধামসোনা ইউনিয়ন আঃলীগের সভাপতি আব্দুল লতিফ মন্ডল,সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :